Breaking News
Home >> Breaking News >> কেন্দ্রীয় বাহিনীকে ভয় না পেয়ে ভোট দিতে যাওয়ার আহ্বান রবির

কেন্দ্রীয় বাহিনীকে ভয় না পেয়ে ভোট দিতে যাওয়ার আহ্বান রবির

মনিরুল হক,‌স্টিং নিউজ, কোচবিহারঃ

কেন্দ্রীয় বাহিনীকে ভয় না পেয়ে ভোট দিতে যাওয়ার আহ্বান জানালেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। আজ কোচবিহার ১ নম্বর ব্লকের ঘুঘুমারি এলাকায় প্রচারে গিয়ে ভোটারদের এমনই আহ্বান জানান। তিনি বলেন, “সেন্ট্রাল ফৌজ ভোটের পর চলে যাবে। তখন আমরাই থাকবো। ভয়ভীতি যাই দেখাক, আপনারা ভয় পাবেন না। সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আসবেন।”

এদিন ভোট প্রচারে গিয়ে কেন্দ্রীয় বাহিনী প্রসঙ্গে এমনটা বলার পাশাপাশি কেন্দ্রের বিজেপি সরকারের সমালোচনা যেমন করেন। তেমনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বেশ কিছু উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন। তিনি দাবি করেন, কেন্দ্রীয় সরকারে নরেন্দ্র মোদীর শাসনকালে গোটা দেশের অর্থনৈতিক অবস্থা ভেঙ্গেছে পড়েছে। গরীব আরও গরীব হচ্ছে।বিজেপিকে দেশ ও দশের শত্রু বলে জানিয়ে নোট বাতিল, জিএসটি, এনআরসি প্রসঙ্গ তুলে ধরেন।

রাজ্যের অন্যান্য বেশ কিছু এলাকায় কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছালেও প্রথম দফায় ভোট থাকা স্বত্বেও কোচবিহারে এখনও কোন রকম বাহিনী এসে পৌঁছায় নি। ফলে শুরু হয় নি রুট মার্চ। অন্যদিকে বিজেপির প্রার্থী ঘোষণা না হওয়ায় কোচবিহার কেন্দ্রে তাঁরা প্রচারে অনেকটা এগিয়ে রয়েছে বলে মনে করছেন জেলার তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তবে কেন্দ্রীয় বাহিনী নিয়ে রাজ্যের ক্ষমতাসীন দলের অনেক নেতাই উদ্বেগে রয়েছে। তাঁদের অনেকেই মনে করছেন, কেন্দ্রীয় বাহিনী নিয়ে সাধারণ ভোটাররা আতঙ্কিত হয়ে পড়তে পারেন। তাঁরা ভোট নাও দিতে যেতে পারেন। কিম্বা ভোট দিতে গিয়ে ভুল কিছু করে ফেলতে পারেন। আর তাই আগে থেকেই কেন্দ্রীয় বাহিনী নিয়ে ভয় দূর করতে তৃণমূল নেতৃত্বের এমন প্রচার বলে মনে করা হচ্ছে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.