Breaking News
Home >> Breaking News >> কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে কংগ্রেসের সম্ভাব্য প্রার্থী ফিরোজা বেগম

কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে কংগ্রেসের সম্ভাব্য প্রার্থী ফিরোজা বেগম

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ লোক সভা নির্বাচনের নিঘন্ট প্রকাশ হবার পরেই প্রার্থী ঘোষনা করে তৃণমূল। কয়েকদিন আগে ঘোষনা করে সিপিআইএম। আজ ২৮ আসনে প্রার্থী ঘোষনা করল বিজেপি। কিন্তু এখনো প্রার্থী দিতে পারলোনা কংগ্রেস। নদিয়ার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে এবারের কংগ্রেসের সম্ভাব্য প্রার্থী ফিরোজা বেগম। এক সূত্র মারফত এখবর জানা গিয়েছে।

আপনারা ভাবছেন কে এই ফিরোজা বেগম? ফিরোজা বেগম হলেন মুর্শিদাবাদ জেলার রাণীনগরের বিধায়ক। কংগ্রেস সূত্রে খবর, ফিরোজা বেগমকে কৃষ্ণনগর লোকসভার প্রার্থী করার প্রধান কারন, প্রার্থীর গ্রামীণ যোগাযোগটা খুব ভালো। ফিরোজা বেগমের জন্ম , পড়াশুনো, বেড়ে ওঠা নদীয়াতেই। কৃষ্ণনগর উইমেন্স কলেজে স্নাতক। ছোট থেকেই ছিলেন অত্যন্ত মেধাবী, সেইসঙ্গে স্কুলের প্রধানশিক্ষিকা।

কংগ্রেস মনে করছে যে ফিরোজাকে সাংসদ হিসাবে পেলে গ্রামীণ মানুষের যে সীমাহীন সমস্যা নদীয়া জুড়ে আছে তা সমাধান হবে। রাণীনগরের বিধায়ক হিসাবে ওনার কাজ অত্যন্ত ভালো। সেই কারণেই ভালো ব্যবধানে দুইবার মানুষ তাঁকে জিতিয়েছেন।

কংগ্রেস প্রার্থী দিতে দেরী করছে কেন ? এই প্রশ্নের উত্তরে নদীয়া জেলা কংগ্রেস কমিটির মানবাধিকার শাখার সভাপতি দেবাশীষ বাগ বলেন, ” কংগ্রেস সর্বভারতীয় দল। আমাদের প্রতীক চেনাতে সময় লাগে না। ফিরোজদির ক্ষেত্রে প্রার্থী চেনাতেও সময় লাগবে না। আমাদের পরবর্তী কাজ প্রার্থীর সমর্থনে ভোট প্রচার করা এবং প্রার্থীকে জেতানো।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.