Breaking News
Home >> Breaking News >> ভোটের আগে এক ব্যবসায়ীর খুনের ঘটনায় চাঞ্চল্য দক্ষিন দিনাজপুরে

ভোটের আগে এক ব্যবসায়ীর খুনের ঘটনায় চাঞ্চল্য দক্ষিন দিনাজপুরে

দক্ষিন দিনাজপুরঃ ভোটের আগে এক ব্যবসায়ীর খুনের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। মৃতের নাম হরিহর দাস৫৫। তিনি একজন স্থানীয় ব্যবসায়ী।টিএমসির প্রধানের দাবী মৃত ব্যাক্তি একজন তাদের কর্মীছিলেন। শনিবার সকালে কুশমন্ডির ৮নম্বর মালিগাও গ্রামপঞ্চায়েতের পাছাট শিশুশিক্ষা পার্শ্বে মৃত দেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা।

স্থানীয় সূত্রে জানাযায় হরিহির বাবু ছিলেন স্থানীয় হার্ডওয়্যার ব্যাবসায়ী এবং তৃনমূল কংগ্রেসের একনিষ্ঠ কর্মী। স্থানীয়দের বক্তব্য এদিন তারা শিশু কেন্দ্রের পাশে হরিহর দাসের মৃত দেহ দেখতে পায়। মৃতের দেহে ও মাথায় আঘাতের চিহ্ন ও রয়েছে । প্রাথমিক ভাবে তাদের অনুমান শুক্রবার রাত্রে হরিহর বাবুকে খুনকরে ফেলে রেখেছে দুস্কৃতিরা। এই খুনের ঘটনায় ক্ষোবে ফেটে পরে গ্রামবাসীরা।

মৃতদেহ আটকে রেখে বিক্ষোব দেখায় তারা। পুলিশ এলে মৃতদেহ আটকে বিক্ষোভ শুরুকরে সকল গ্রামবাসী। তাদের বক্তব্য এলাকায় একের পর এক খুন হয়ে যাচ্ছে কিন্তু খুনীরা গ্রেপ্তার হচ্ছেনা। ছাত্রছাত্রী থেকে সকলে আতংকে বসবাস করছে এলাকায়। গ্রাম বাসীর দাবী এই খুনের সি আই ডি তদন্ত হঊক। অবোশেষে পুলিশের আশ্বাসে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বালুরঘাটে জেলা হাসপাতালে পাঠানো হয়। তদন্ত শুরু করেছে কুশমন্ডি থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.