Breaking News
Home >> Breaking News >> গঙ্গা জল দিয়ে শুদ্ধিকরন, দলীয় কার্যালয় পুনঃ দখল করল বিজেপি

গঙ্গা জল দিয়ে শুদ্ধিকরন, দলীয় কার্যালয় পুনঃ দখল করল বিজেপি

মনিরুল হক, কোচবিহার: দখল হওয়া দলীয় কার্যালয় মুক্ত করে গঙ্গা জল ছিটিয়ে শুদ্ধিকরণ করল বিজেপি। আজ ওই ঘটনাটি ঘটেছে দিনহাটা ২নং ব্লকের বামনহাট বিজেপি পার্টি অফিসে। গত পঞ্চায়েত নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টির এই কার্যালয়টি দখল করে তৃনমূল কংগ্রেস কর্মিরা বলে অভিযোগ। এতোদিন পর্যন্ত স্থানীয় তৃনমূল নেতা কর্মীদের দখলেই ছিল এই কার্যালয়টি। তৃনমুলের স্থানীয় স্তরের নেতারা এই কার্যালয়ে দল পরিচালনার কাজ করতেন।

কিন্তু ভোটের আগে ফের তৃনমুলের হাত থেকে দখলমুক্ত করে দলীয় কার্যালয় নিজেদের হেফাজতে আনল বিজেপি কর্মীরা। কোচবিহার লোকসভা কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির প্রার্থী নিশীথ প্রামাণিকের নাম ঘোষিত হওয়ার পরই দখল হয়ে যাওয়া দলীয় কার্যালয় গুলি পুনদখলে নেমেছে বিজেপি কর্মীরা। এইদিন রীতিমত পুজো দিয়ে গঙ্গা জল ছিটিয়ে দলীয় কার্যালয় খোলা হয়।

বিজেপির বামনহাট অঞ্চলের মণ্ডল সভাপতি চঞ্চল সরকার বলেন, তৃনমূল আমাদের দলীয় কার্যালয় দখল করে অপবিত্র করেছে। তাই শুদ্ধিকরণ করে ফের আমাদের কাজ কর্ম শুরু করবো। তাই সেখানে গঙ্গা জল ছেটানো হয়েছে।
তিনি আরও বলেন, ওই এলাকার একটা বড় অংশের তৃনমুলের কর্মীরা বিজেপির প্রতি আকৃষ্ট হয়েছে। ভোটের মুখে দলীয় কাজ কর্মের প্রয়োজনে আমরা দখল হওয়া কার্যালয়টি তৃনমূল মুক্ত করার প্রয়াস গ্রহণ করি এবং সফল হই। স্থানীয় বিজেপি কর্মীরা সক্রিয় ভুমিকা গ্রহণ করেছে বলে তিনি জানান।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.