Breaking News
Home >> Breaking News >> ভোট প্রচারে কোচবিহারে আসছেন অমিত-মমতা

ভোট প্রচারে কোচবিহারে আসছেন অমিত-মমতা

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহারে ভারতীয় জনতা পার্টির প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে রবিবার থেকেই কোচবিহারে আসছেন দিল্লির নেতারা। আগামী ১১ এপ্রিল দেশের প্রথম দফার লোকসভা নির্বাচনের দিনই কোচবিহার লোকসভা কেন্দ্রের ভোট। ইতিমধ্যেই রাজনৈতিক দল গুলির পক্ষ থেকে শুরু হয়েছে ভোট প্রচার। নির্বাচন ঘোষণার পরই দিনই তৃনমূল কংগ্রেস তাঁদের প্রার্থী তালিকা প্রকাশ করে প্রচারও শুরু করে দিয়েছে। কিন্তু বিজেপি প্রার্থী তালিকা ঘোষণা করতে অনেকটা দেরি হওয়ায় প্রচারে তাঁরা পিছিয়ে রয়েছে। এই কেন্দ্রে নির্বাচনী পালে হাওয়া আনতে এবার ক্বেন্দ্রীয় নেতাদের এনে প্রচার শুরু করতে চাইছে বিজেপি।
দলের জেলা সভানেত্রী মালতী রাভা বলেন, “ এই কেন্দ্রে তাঁদের জয় নিশ্চিত। আগামী কালই বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন কোচবিহারে আসছেন। একই সাথে তিনি বলেন, দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ প্রার্থীর সমর্থনে সভা করবেন”। “আজই নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে দিল্লি থেকে একটি প্রতিনিধি দল আসবে বলে তিনি জানান”।
“যেহেতু প্রথম দফার ভোটে কোচবিহার ও আলিপুরদুয়ার রয়েছে”। “তাই দুই কেন্দ্রের মাঝামাঝি একটি স্থানে দলের সর্বভারতীয় নেতা তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সভা করতে আসতে পারেন এবং সেই সম্ভাবনা যে প্রবল সেই বিষয়ে সাংবাদিকদের জানান তিনি”। এইসব বড় সভা বাদেও বেশ কিছু ছোটো বড় সভা সংগঠিত করবে বিজেপি। সেখানেও দলের রাজ্য ও কেন্দ্রীয়স্তরের নেতারা থাকবেন বলে জানিয়েছেন মালতী দেবী।
“এখনও পর্যন্ত ভোট প্রচারে তাঁরা যে অনেকটাই পিছিয়ে রয়েছে এই বিষয় মানতে নারাজ দলের প্রার্থী নিশীথ প্রামাণিক”। তিনি বলেন, “বিজেপি সাংগঠনিক দল। সারা বছর ধরেই কাজ কর্ম চলে। বুথস্তর থেকে সর্বত্রই প্রচার নিয়মিত ভাবেই হয়ে আসছে। তা দেরিতে প্রার্থী তালিকা প্রকাশ খুব একটা বড় ফ্যাক্টর হয়ে উঠবে না”।
অন্যদিকে, তৃনমুলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাদ্গ্যায়, তৃনমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ একাধিক তৃনমূল নেতা কোচবিহারে দলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারীর সমর্থনে সভা করবেন বলে জানা গেছে।
অন্যদিকে, বাম প্রার্থী গোবিন্দ রায়ের সমর্থনে সভা করতে কোচবিহারে আসছেন সিপিএমের রাজ্য সম্পাদক সুর্যকান্ত মিশ্র। আগামী ৩০ মার্চ কোচবিহার রাসমেলার মাঠে এই সভা হবে বলে জানা গেছে।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.