Breaking News
Home >> Breaking News >> ওয়েট লিফটাররের পথ দূর্ঘটনায় মৃত্যু হল রাজস্থানে, নদিয়া নাকাশিপারার উদয় চন্দ্রপুরের ছেলে

ওয়েট লিফটাররের পথ দূর্ঘটনায় মৃত্যু হল রাজস্থানে, নদিয়া নাকাশিপারার উদয় চন্দ্রপুরের ছেলে

নবেন্দু ভট্টাচার্য, স্টিং নিউজ করেস্পন্ডেন্ট, নাকাশিপাড়া , নদিয়া: ওয়েট লিফটার দীপক কুন্ডুর পথ দুর্ঘটনায় মৃত্যু হল রাজস্থানে ।গত ২১ শে মার্চ ২০১৯ দোল পূর্ণিমার দিন । নদীয়ার নাকাশিপাড়ার উদয়চন্দ্রপুরের বাসিন্দা সুরেশ কুন্ডু বর্তমানে পেশাগত কারণে রাজস্থানে বসবাসরত। তার দুই পুত্র।কনিষ্ঠ পুত্র দীপক কুন্ডু (২০) রাজস্থানের বি এল কলেজে বি কম এর প্রথম বর্ষের ছাত্র। এবং ওয়েট লিফটার হিসেবে সুখ্যাতি অর্জন করেছিলেন প্রচুর পুরস্কার মেডেল পেয়ে রাজস্থানে সাড়া ফেলে দিয়েছেন।

হোলিতে রং খেলার তিন বন্ধুকে নিয়ে মোটরবাইকে বেরিয়েছিলেন ঘুরতে।অত্যন্ত গতিতে ছুটছিল বাইক। সেই সময় উল্টো দিক থেকে অন্য একটি মোটরবাইকে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলে চারজন মারা যান। আজ তার মৃতদেহ সৎকার করা হয়।একজন রাজস্থানের একটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বলে জানা যায় তার পরিবার ও প্রতিবেশী সূত্রে।

ফোন মারফৎ খবর পেয়ে তার পিতা-মাতা সাথে সাথে কান্নায় ভেঙে পড়েন এবং শোকস্তব্ধ হয়ে পড়েন। প্রতিবেশীরা খুবই ভালোবাসতেন ।তিনি অত‍্যন্ত মিশুকে ছিলেন। সরস্বতী পুজোর সময় গ্রামে বড় অনুষ্ঠানে প্রত্যেক বছর তারা এখানে আসেন। একবার এসেছিল কিছুদিন আগে খুড়তুতো বোনের বিয়েতে। আনন্দ ফুর্তি করে যান। আজকের ঘটনা ঘটার পর প্রতিবেশীরা শোকে বিহ্বল হয়ে পড়ে।এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.