Breaking News
Home >> Breaking News >> উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিল্লী থেকে মালদা পৌছাতেই তাকে ঘিরে কর্মী সমর্থকদের ভিড়

উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিল্লী থেকে মালদা পৌছাতেই তাকে ঘিরে কর্মী সমর্থকদের ভিড়

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালিদাঃ উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিল্লী থেকে মালদা পৌছাতেই তাকে ঘিরে কর্মী সমর্থকদের ভিড়। শনিবার দিল্লি থেকে মালদায় ফিরেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। এদিন বেলা একটা নাগাদ, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চেপে মালদায় পৌঁছান উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু। গত কয়েকদিন আগে সিপিএম দল ছেড়ে তিনি দিল্লীতে গিয়ে বিজেপিতে যোগ দেন।

হবিবপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক খগেন মুর্মু উত্তর মালদা কেন্দ্রের লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হবেন এই জল্পনা হতেই তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের পোস্টার টাঙানো হয় উত্তর মালদা কেন্দ্রের বিভিন্ন এলাকায়। এরপর দিল্লি থেকেই প্রার্থী হিসাবে খগেন মুর্মুর নাম ঘোষণা করা হয়। শনিবার দুপুরে মালদা রেল স্টেশনে পৌঁছান তিনি।

তাকে স্বাগত জানাতে স্টেশনে উপস্থিত ছিলেন, বিজেপির জেলা সভাপতি সঞ্জীব মিশ্র সহ অন্যান্য নেতাকর্মীরা। তারা তাকে স্বাগত জানান। আদিবাসী নৃত্যের মাধ্যমেও স্বাগত জানানো হয় বিজেপি প্রার্থীকে। প্রচুর কর্মী সমর্থকদের ভিড় জমে মালদা রেল স্টেশনে। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে খগেন মুর্মু বলেন, নির্বাচনে জিতলে এলাকার অসম্পূর্ণ কাজ সম্পুর্ণ করবেন। জেতার ব্যাপারেও তিনি ১০০% আসাবাদি।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.