Breaking News
Home >> Breaking News >> প্রার্থী’কে ফিকে করে দিচ্ছে বিধায়ক ও কর্মীদের কোমড় বেঁধে প্রচার

প্রার্থী’কে ফিকে করে দিচ্ছে বিধায়ক ও কর্মীদের কোমড় বেঁধে প্রচার

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: শিয়রে লোকসভা ভোট। ক’দিন পর থেকেই শুরু হয়ে যাবে প্রার্থীদের নিয়ে তৃণমূল সুপ্রীমোর জন সমাবেশ। তবে তার আগে এলাকার বিধায়করা নিজ নিজ বিধানসভা কেন্দ্রে সমাবেশ করতে ততপরতা তুঙ্গে। প্রার্থীদের থেকে বিধায়ক ও নিচুতলার কর্মীদের কর্মীসভা দেখে সাধারণ মানুষজন হতবাক। তবে কি এলাকায় কার কতো লিড তা নিয়েই কি এত কর্মী সমাবেশ!

উলুবেড়িয়া লোকসভা নির্বাচনে তৃণমূল-এর প্রার্থী হয়েছেন সাজদা আহমেদ। নাম প্রকাশের দিন থেকে উদয়নারায়নপুর বিধানসভা কেন্দ্রে দেওয়াল লিখন ও ছোট বড় একাধিক কর্মীসভা করে চলেছেন বিধায়ক সমীর পাঁজা। সাতটা বিধানসভার মধ্যে উদয়নারায়নপুর বিধানসভা কেন্দ্রে লিড বেশি দিতে দিনরাত এক করে চলেছেন। প্রতিদিন চার পাঁচটা কর্মীসভা করছেন। এছাড়া বিভিন্ন পার্টি অফিসে চলছে রুদ্ধদ্বার বৈঠক।

এ দিন সাজদা আহমেদ-এর সমর্থনে বসন্তপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয় আলতাড়া সোনার বাংলা অতিথি আপ্যায়ন গৃহে। ছিলেন বিধায়ক সমীর পাঁজা এবং উদয়নারায়ণপুর কেন্দ্র তৃণমূল সভাপতি দীপঙ্কর দাস। এছাড়া আরও দুটি কর্মীসভা করেছেন। মানুষের পাশে বছরভর দাদা থাকেন। সেইমত বৈঠক ও কর্মীসভা করেছেন বলে সমীর পাঁজার ঘনিষ্ঠ সূত্রে খবর।

আসন্ন সপ্তদশ লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের সমর্থনে টানা কর্মীসভা করে চলেছে উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায়। এ দিন উলুবেড়িয়া কালিনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের অফিসে আঞ্চলিক নেতৃত্বদের নিয়ে কর্মীসভা করেন। এছাড়া উলুবেড়িয়া ও বাগনান এবং শ্যামপুর এলাকায় নিয়মিত একাধিক কর্মীসভা ও বৈঠক করেছেন বলে জানা গেছে। যেহেতু গ্রামীণ হাওড়া তৃণমূল কংগ্রেস সভাপতি পুলক রায়। সেই কারণে বিভিন্ন এলাকায় চষে বেড়াতে হচ্ছে বলে ঘনিষ্ঠ সূত্রে খবর।

অন্যদিকে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী অধ্যাপিকা মাকুসদা খাতুন কে নিয়ে এলাকায় জনসংযোগ বাড়াবার কাজে মন দিয়েছে কমরেডদের একাংশ। এমনিতেই কর্মীদের সংখ্যা কমে এসেছে। যেটুকু অবশিষ্ট রয়েছে তাদের নিয়ে একাধিক এলাকায় জনসংযোগ করছেন অধ্যাপিকা বাম প্রার্থী মাকসুদা খাতুন। দেওয়াল লিখন করছেন পাশাপাশি মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন। ভোট প্রচারে আসতে পারেন বিমান বসু, সূর্যক্রান্ত মিশ্রের মতো নেতারা।

উলুবেড়িয়ায় এখনো বিজেপি প্রার্থী ঘোষণা হয়নি। তবে জানা যাচ্ছে তিন তালাক খ্যাত ইসরাত জাহান কে সাজদা আহমেদের বিরুদ্ধে প্রার্থী করা হতে পারে। সেক্ষেত্রে উলুবেড়িয়া কেন্দ্রে বিজেপির একাংশ হিন্দু প্রার্থী করতে ততপরতা দেখাতে পারে বলে জানা গেছে। ইসরাত জাহান কে প্রার্থী করা হলে হিন্দু বজরং পরিষদ রঞ্জিত রঞ্জন কে প্রার্থী করতে পারে বলে সূত্রের খবর। তবে সবটাই নির্ভর করছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের পক্ষ থেকে প্রার্থী তালিকা প্রকাশের উপর।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.