Breaking News
Home >> Breaking News >> দিদিমনির যদি প্রধানমন্ত্রী হওযার ইচ্ছা হয় তাহলে পশ্চিমবাংলার যে কোন সিটে দাঁড়ান : দিলীপ ঘোষ

দিদিমনির যদি প্রধানমন্ত্রী হওযার ইচ্ছা হয় তাহলে পশ্চিমবাংলার যে কোন সিটে দাঁড়ান : দিলীপ ঘোষ

কার্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: দিদিমনির যদি প্রধানমন্ত্রী হওযার ইচ্ছা হয় তাহলে পশ্চিমবাংলার যে কোন সিটে দাঁড়ান সেখানে যদি বিজেপির ভয় আছে তাহলে ঝাড়খন্ডে দাঁড়ান,বিহারে দাঁড়ান,আসাম ও ত্রিপুরায় দাঁড়ান যেখানে দাঁড়াবেন সেখানে আমরা হারাবো পশ্চিম মেদিনীপুরের মাতকাতপুর যুবক সংঘ মাঠে ভারতীয় জনতা মহিলা মোর্চার ডাকে মহিলা মহা সম্মেলনে এমনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিনের দিলীপ ঘোষ। তিনি আওরো বলেন দিদি বলছেন প্রধানমন্ত্রী হব এদিকে ভোটে দাঁড়ানোর সাহস নেই।

পশ্চিমবাংলার কোনো সিটে তিনি দাঁড়াননি তাহলে কি করে প্রধানমন্ত্রী হবেন? আমরাওতো চাই কোন বাঙ্গালী প্রধানমন্ত্রী হোক কিন্তু তার সেই সাহস নেই । ভায়েরা বলছে দিদি প্রধানমন্ত্রী হবে কিন্তু দিদির সাহস নেই । তিনি ভাবছেন কোলকাতা ছেড়ে যাব তাহলে কোলকাতাও যাবে আর দিল্লীও যাবে দুটোই থাকবে না। ভাইপো বলছে পিসি তুমি দিল্লী যাও,পিসি তুমি দিল্লী যাও,ব্যাপারটা কি আমরা বুঝি পিসিকে দিল্লী পাঠিয়ে দিয়ে নবান্নে উনি বসতে চাইছেন। পিসি ভাবছে একটাতো হাতে আছে এটাতো থাক নাহলে এটাও যাবে ওটাও যাবে। দিদি ভোটের হাওযাতেই থাকছেন না ,দিদি বুঝে গেছেন দিল্লীতো অনেক দূরের কথা এখানে ৩৪ টা সিট আছে আর্ধেক যদি জিতে আসতে পারে চোদ্দপুরুষের ভাগ্য ভাল।

এদিন এগরা, ও বেলপাহাড়ি থেকে কয়েক শতাধিক মুসলিম মহিলা বিজেপি তে যোগদান করেন।

রাজ্য সভাপতি ও মেদিনীপুর লোকসভার প্রার্থী মাননীয় দিলীপ ঘোষ এছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি শমিত কুমার দাশ, মহিলা মোর্চার জেলা সভানেত্রী উজ্জ্বলা সাহা,রাজ্য কমিটির সম্পাদিকা তনুজা চক্রবর্তী, মহিলা মোর্চার রাজ্য সহ সভানেত্রী পলি ঘোষ, অঞ্জনা পয়ড়্যা,জেলা পর্যবেক্ষক বিজয় ব্যানার্জি,জোনাল পর্যবেক্ষক তুষার মুখার্জি, লোকসভা পালক বিবেক সোনকার, জোনাল বিস্তারক প্রমুখ বিবেক জী সহ রাজ্য ও জেলার অন্যান্য নেতৃত্বগন।

এছাড়াও চেক করুন

বকেয়া টাকা না মেলায় কাজে যোগ দিলেন না বাগানের শ্রমিকরা

শোভন মজুমদার, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, আলিপুরদুয়ার: বেতন বাকি, তাই কাজে যুক্ত হলো না বাগানের শ্রমিকরা …

Leave a Reply

Your email address will not be published.