Breaking News
Home >> Breaking News >> অনুব্রত ভয় পেয়ে, সুর নরম করছেন : বল‌লেন দুধ কুমার মন্ডল

অনুব্রত ভয় পেয়ে, সুর নরম করছেন : বল‌লেন দুধ কুমার মন্ডল

স্টিং নিউজ সার্ভিস, বীরভূম:

কর্মীদের উদ্দেশ্যে দুধকুমার এর বার্তা, প্রতিটা বুথে বুথে বিজেপি কর্মীদের উপস্থিত থাকতে হবে, সুষ্ঠুভাবে ভোট পরিচালনা করতে হবে। কোন মানুষ ভোট দিতে গিয়ে যেন বাধার মুখে না পড়ে, তার জন্য তৈরি থাকতে বললেন কর্মীদের।

অনুব্রত মণ্ডলের নকুলদানা প্রসঙ্গে তিনি জানান ওই নকুলদানা কে খাবেন আর কে খাওয়াবেন সেটা ভোটের দিনই বোঝা যাবে। নির্বাচন কমিশনের নকুলদানা টা আগে উনি খাক, তারপর লোককে নকুলদানা খাওয়াবেন। পাশাপাশি নির্বাচন কমিশনের শোকজের পরো বারবার বেফাঁস মন্তব্য করছে অনুব্রত মণ্ডল, এ প্রসঙ্গে তিনি বলেন নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বিজেপি।

গতকাল ইলামবাজারের একটা সভা থেকে অনুব্রত মণ্ডল বলেছিলেন ভোটের দিন প্রত্যেক বুথে বুথে লোক থাকতে হবে।”ইলামবাজার যেন আগের ইলামবাজারেই থাকে, ফস করবেন, তারা করবেন, কিন্তু মারবেন না”। এ প্রসঙ্গে দুধ কুমার মন্ডল বলেন উনি সুর নরম করছেন, উনি ভয় পেয়ে গিয়েছেন। পাশাপাশি তিনি আরো জানান যদি “আমাদের কর্মীদের গায়ে হাত পড়ে, বা তারা করে তাহলে হাত গুটিয়ে বসে থাকব না। ভগবান হাত দুটি তো দিয়েছে, পিঠ পেতে দেব না। যেমন ভাবে আঘাত করবে তেমন ভাবেই আত্মরক্ষা করবে আমাদের কর্মীরা”। পাশাপাশি সিপিএম এবং কংগ্রেস প্রসঙ্গে তিনি জানান এ রাজ্যে তাদের কোন অস্তিত্ব নেই।

বীরভূমের সিউড়িতে রামকৃষ্ণ সভাগৃহে একটি কর্মী সভা থেকে বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বললেন বীরভূম লোকসভা কেন্দ্রের প্রার্থী দুধ কুমার মন্ডল।

এছাড়াও চেক করুন

বকেয়া টাকা না মেলায় কাজে যোগ দিলেন না বাগানের শ্রমিকরা

শোভন মজুমদার, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, আলিপুরদুয়ার: বেতন বাকি, তাই কাজে যুক্ত হলো না বাগানের শ্রমিকরা …

Leave a Reply

Your email address will not be published.