Breaking News
Home >> Breaking News >> দ্বিতীয় দিনের প্রচারে রাজ্যের দুই মন্ত্রীকে নিয়ে জনসভা করলেন তৃণমূল প্রার্থী নুসরাত জাহান

দ্বিতীয় দিনের প্রচারে রাজ্যের দুই মন্ত্রীকে নিয়ে জনসভা করলেন তৃণমূল প্রার্থী নুসরাত জাহান

স্টিং নিউজ সার্ভিসঃ

লোকসভা নির্বাচনের দ্বিতীয় দিনের প্রচারেও রাজ্যের দুই মন্ত্রীকে নিয়ে জনসভা করলেন বসিরহাটের লোকসভার তৃণমূল প্রার্থী নুসরাত জাহান।

সঙ্গে ছিলেন নুসরাতের বাবা মহ শাহাজান। এদিন ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বরানগরের বিধায়ক পরিষদীয় মন্ত্রী তাপস রায়, জেলার পূর্তের কর্মধক্ষ নারায়ন গোস্বামী, জেলার শিক্ষা ও পরিবহনের কর্মধক্ষ ফিরোজ কামাল গাজী, জেলার মুখ্য সচেতক নির্মল ঘোষ ও স্থানীয় বিধায়ক দেবেশ মন্ডল সহ স্থানীয় রা।

উত্তর 24 পরগনার হিঙ্গলগঞ্জ বিধানসভার হিঙ্গলগঞ্জ বাঁকড়া ফুটবল মাঠ থেকে এদিনের প্রচার শুরু হয়। এর পর বাদুড়িয়া এল এম এস স্কুলের মাঠে সভা। তারপর বসিরহাট উত্তর ও বসিরহাট দক্ষিণে সভার পরিকল্পনা।
এদিন সকাল ১১ টা নাগাদ তিনি সভার মঞ্চে হাজির হন। একটাই বার্তা রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে রাজ্য কে এগিয়ে নিয়ে যাচ্ছে, আমি ফিল্মস্টার হলেও দিদিমণি আমাকে পাঠিয়েছে লোকসভা কেন্দ্রের মানুষের পাশে থাকার জন্য। সুন্দরবন অঞ্চল হিঙ্গলগঞ্জ বিধানসভা আদিবাসী অধ্যুষিত অঞ্চল এবং মানুষের কাছে আশীর্বাদ চাই আমাকে বিপুল ভোটে জয়ী করুন। আমি আরো বেশি করে কাজ করব। আজ বসিরহাটে কিন্তু মনে করবেন বসিরহাট উত্তর বিধানসভার দক্ষিণ বিধানসভা ও বাদুড়িয়া বিধানসভা একটা দিতে চলেছেন। আমার একটাই বার্তা কিভাবে মানুষে পাশে দাড়ানো যায়। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিচ্ছেন আমি সেই বার্তা নেই মানুষের দ্বারে দ্বারে ভিক্ষা করতে এসেছি। আমাকে ভোট দিন আমি আপনাদের পাশে থাকব।

এছাড়াও চেক করুন

চাকরির টোপ দিয়ে ২ কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: ট্রাইবাল ডেভলপমেন্টের ভুয়ো ওয়েবসাইট খুলে ২ কোটি টাকার প্রতারণার দায়ে গ্রেফতার ২ …

Leave a Reply

Your email address will not be published.