Breaking News
Home >> Breaking News >> দলীয় প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে মাথাভাঙ্গায় সভা করলেন কল্যাণী পোদ্দার

দলীয় প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে মাথাভাঙ্গায় সভা করলেন কল্যাণী পোদ্দার

মনিরুল হক, কোচবিহারঃ সপ্তদশ লোকসভা নির্বাচনে কোচবিহার কেন্দ্রে তৃনমুলের প্রার্থী হিসেবে উঠে এসেছিল একাধিক নাম। সেখানে উঠে এসেছিল তৃনমুল নেত্রী তথা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারপার্সন কল্যানী পোদ্দারের। কিন্তু সেই সব জল্পনার অবসান ঘটিয়ে কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃনমুলের প্রার্থী হন সদ্য বাম সঙ্গ ত্যাগ করে তৃনমুলে আসা পরেশ অধিকারীর। এরপর কোনও রকম বিতর্ককে এড়িয়ে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে নামলেন প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারপার্সন কল্যাণী পোদ্দার। কোচবিহার জেলার বিভিন্ন প্রান্তে প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে প্রচার যেমনি করছেন তেমনি নিজের শহর

মাথাভাঙ্গা শহরেও জোর প্রচার শুরু করে দিয়েছেন তিনি। ইতিমধ্যেই দলীয় কর্মীদের নিয়ে বাড়ি বাড়ি প্রচারের পাশাপাশি শহরের বিভিন্ন এলাকায় খুলি বৈঠকও শুরু করেছেন তিনি।
আজ মাথাভাঙ্গা শহরের ৫ নং ওয়ার্ডের ঝংকার ক্লাবে দলীয় প্রার্থীর সমর্থনে এক খুলি বৈঠক করেন তিনি। এদিনের এই বৈঠকে দলীয় কর্মী সমর্থকদের কাছে একটাই কথা তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পরেশ অধিকারীকে বিপুল ভোটে জয় যুক্ত করে দিল্লিতে পাঠানোর ব্যবস্থা করতে হবে এই আবেদন জানান সকলকে। তিনি বলেন, সংসদে কোচবিহার জেলার অসুবিধা সমস্যা সমাধানের প্রস্তাব রাখবেন। তাই অন্য কোনও রাজনৈতিক দলকে নয় তৃনমুল কংগ্রেসকে ভোট দিতে হবে।
পাশপাশি তিনি আরও বলেন, বিজেপি সাম্প্রদায়িক দল। বিভিন্ন রাজনৈতিক দল থেকে বহু ভালো মানুষ তৃনমুল কংগ্রেসে যোগদান করেছে। বামেরা বাংলা থেকে ধুয়ে মুছে সাফ হয়ে গেছে। কয়েক লক্ষ ভোটের ব্যবধানে তৃনমুল কংগ্রেস জিতবে বলে তিনি জানান। এদিকে সব মিলিয়ে কোচবিহার জেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার।

এছাড়াও চেক করুন

‘এনআরএসে যাঁরা চিকিৎসকদের মেরেছে তাঁরা জামাতের লোক’ : দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রবিবার ঝাড়গ্রাম শহরের স্টেশনপাড়ায় বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকে …

Leave a Reply

Your email address will not be published.