Breaking News
Home >> Breaking News >> ভোটের আগে দিলীপ ঘোষকে তুলসী পাতা ও তেঁতুলের রস খাওয়ার পরামর্শ দিলেন মানস ভূঁইয়া

ভোটের আগে দিলীপ ঘোষকে তুলসী পাতা ও তেঁতুলের রস খাওয়ার পরামর্শ দিলেন মানস ভূঁইয়া

কার্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: শ্বশুরবাড়ি এলাকা নারায়ণগড় থেকে মেদিনীপুর লোকসভা কেন্দ্রে প্রচার শুরু করল মানস রঞ্জন ভূঞ্যা। নিজেকে নারায়ণগড়ের জামাই বলে দিলীপ ঘোষের বিরুদ্ধে মেদিনীপুর লোকসভা কেন্দ্রে রাজনৈতিক কর্মী সভা করলেন মানস ভুঞ্যা। নারায়ণগড় রাইস মিল মাঠে রাজনৈতিক কর্মী সভা করে তৃণমূল কংগ্রেস। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের জল সম্পদ বিভাগের মন্ত্রী সৌমেন মহাপাত্র। জেলা সভাপতি অজিত মাইতি ব্লক সভাপতি মিহির চন্দ সহ প্রমুখ নেতৃত্ব।

এই দিন মানস ভূঁইয়া বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজনৈতিক সময়কালে নানা ধরনের অনুন্নয়নকে তুলে ধরেন। নিজের বক্তব্যে বারবারই একটি কথা বলেন যে যে একটি ইস্যুতে ভোট হোক কন্যাশ্রী, সবুজ সাথী, স্বাস্থ্য সাথী প্রসঙ্গ তুলে নারায়ণগড় বিধানসভা থেকে সম্পূর্ণ ভোট দাবি করেন মানস ভুঁইয়া। বক্তব্য রাখতে গিয়ে জেলার সভাপতি অজিত মাইতি বলেন বিজেপি ধর্মের নামে রাজনীতি করছে মাদপুর মনসা মন্দির থেকে পুজো দিয়ে কর্মসূচি বিজেপি নেতৃত্বরা। রাজনৈতিক সময়সীমা নিয়ে দিলীপ ঘোষ কে কটাক্ষ করলেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ-সভাপতি অজিত মাইতি । তিনি বলেন দিলীপ তোমার রাজনৈতিক সীমা আমার জানা আছে পাশাপাশি আরও বলেন আমি নির্বাচন কমিশন কে শ্রদ্ধা করি, CRPF এর উপর আমরা আস্থা রাখি। CRPF শান্তিপূর্ণ ভোট করুক। পাশাপাশি তৃণমূল কর্মীর ওপর আক্রমণ এ প্রসঙ্গে এর প্রসঙ্গে জেলা সভাপতি বলেন পিঁপড়ের উপর পা দিলে পিঁপড়ে কামড়ে প্রতিহত করে আত্ম রক্ষার তাগিদে সেই ভাবে ভোটের দিন আমাদের কর্মীদের ওপর অবৈধভাবে মারধর আক্রমণ করা হলে আমাদের কর্মীরাও থেমে থাকবে না আত্ম রক্ষার করবে তাতে যা হবে হোক ।

খড়্গপুর স্টেশন কিংবা খড়্গপুর ড্রেন এবং মেদিনীপুর স্টেশন পাশাপাশি খড়্গপুর রেলওয়ে হাসপাতালকে মেডিকেল কলেজ করার ইস্যুকে কেন্দ্র করে মমতা বন্দ্যোপাধ্যায় যে প্রতিশ্রুতি দিয়েছিল,তার বাস্তব রূপায়নে বাধা দেয় বিজেপি -এই ইস্যুকে হাতিয়ার করে নির্বাচনে জিততে মরিয়া তৃণমূল কংগ্রেসের এমপি পদপ্রার্থী মানস ভূইয়া।

এছাড়াও চেক করুন

মনোনয়ন জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু

কার্তিক গুহ, ঝাড়গ্রাম : শনিবার দুপুরে মনোনয়ন পত্র জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু। …

Leave a Reply

Your email address will not be published.