Breaking News
Home >> Breaking News >> মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন, মামলা ১১, প্রায় কোটি টাকার সম্পত্তি নিশীথের

মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন, মামলা ১১, প্রায় কোটি টাকার সম্পত্তি নিশীথের

মনিরুল হক, কোচবিহারঃ খুব কম সময়ের মধ্যে রাজনীতিতে উঠে এসছিলেন। ব্যাক্তিগত নিরাপত্তা রক্ষী, দলীয় কর্মসূচীতে যোগ দেওয়ার সময় গাড়ির কনভয়, বলিউড, টলিউড শিল্পীদের নিয়ে গণেশ পূজা। সব মিলিয়ে তৃণমূল থেকে বহিষ্কৃত হয়ে বিজেপির কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তাই তিনি হলফনামায় কি ঘোষণা করেন, তা নিয়ে উৎসাহ ছিল অনেকেরই। সোমবার বিজেপি পার্টি অফিস থেকে বিশাল মিছিল নিয়ে এসে জেলা শাসকের দফতরে হলফনামা জমা দিতে যান নিশীথ। তারপর প্রকাশ্যে আসে তাঁর নামে ১১টি মামলা রয়েছে। চুরি-ডাকাতি থেকে শুরু করে আগ্নেয়াস্ত্র আইনে মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে।

সব মিলিয়ে তাঁর সম্পত্তির পরিমাণও এক কোটি টাকার কাছাকাছি। মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন নিশীথ। প্রাথমিক স্কুলে শিক্ষকতা করেন। তাঁর নিজস্ব কোন গাড়ি নেই। কোলকাতায় একটি ফ্ল্যাট রয়েছে। এরকম নানা তথ্য রয়েছে তাঁর হলফনামায়। নিশীথ অবশ্য আগেই জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যে মামলা দেওয়া হয়েছে। এদিন মনোনয়নপত্র জমা দিয়ে বেরিয়ে এসে তিনি বলেন, “সব উল্লেখ রয়েছে হলফনামায়, সেখান থেকেই সবাই জানতে পারবেন। মিথ্যে অভিযোগ তুলে আমাকে বরাবর বদনাম করার চেষ্টা হচ্ছে।”
এই হলফনামার প্রতিলিপি হাতে আসার পর থেকেই নিশীথ প্রামাণিকের গ্রেফতারির দাবিতে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। এবিষয়ে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেছেন,”নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে ১১ টি নয়, আরও বেশি মামলা রয়েছে। তিনি চেপে গিয়েছে। ব্যাঙ্ক ডাকাতির মতো গুরুতর অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এই মুহূর্তে তাঁকে গ্রেফতার করতে হবে। নিশীথের মতো দাগী আসামিকে বাইরে রাখা হলে ভোটের কাজে বিঘ্ন ঘটতে পারে।”

এছাড়াও চেক করুন

‘এনআরএসে যাঁরা চিকিৎসকদের মেরেছে তাঁরা জামাতের লোক’ : দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রবিবার ঝাড়গ্রাম শহরের স্টেশনপাড়ায় বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকে …

Leave a Reply

Your email address will not be published.