Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে কেন্দ্রীয় বাহিনীর দেখা নেই, অভিযোগ সুজনের

কোচবিহারে কেন্দ্রীয় বাহিনীর দেখা নেই, অভিযোগ সুজনের

মনিরুল হক, স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহার: কেন্দ্রীয় বাহিনীর দেখা না মেলায় ক্ষোভ উগরে দিলেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী। আজ কোচবিহারে দলের জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে সুজন বাবু অভিযোগ করেন, গতকাল থেকে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় যাচ্ছি। কিন্তু কোথাও কেন্দ্রীয় বাহিনীর দেখা নেই।
যদিও নির্বাচনের দিনক্ষণ ঘোষণার কয়েকদিন বাদে কোচবিহারে এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়েছে। প্রথম দফায় রাজ্যের দুইটি লোকসভা কেন্দ্র কোচবিহার ও আলিপুরদুয়ারে নির্বাচন হতে চলেছে। কিন্তু তার আগে কেন্দ্রীয় বাহিনীর দেখা না মেলায় সুজন বাবুর এই ক্ষোভ বলে মনে করা হচ্ছে।
শুধু কেন্দ্রীয় বাহিনীর দেখা না মেলার জন্যেই নয়, কোচবিহারে জেলাশাসক ও পুলিশ সুপারকে ফোনে পাওয়া যাচ্ছে না বলেও অভিযোগ করেন সুজন বাবু। তিনি বলেন, “কোচবিহার জেলার নির্বাচনী আধিকারিক তথা জেলাশাসক ও জেলা পুলিশ সুপারকে ফোন করলে ফোনে পাওয়া যাচ্ছেনা”। এই জেলায় যেই চেহারা সেই চেহারায় জেলা শাসক ও জেলা পুলিশ সুপার আছেন। তাঁদেরকে বহুবার ফোন করা হলেও ফোনেও পাওয়া যায়নি।
এদিনও তাঁদেরকে জেলা নেতৃত্ব বহুবার ফোন করেছিল কিন্তু ফোনে পায়নি। তিনি বলেন,“গতকাল থেকে জেলার বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়িয়েছি কিন্তু কোথাও কেন্দ্রীয় বাহিনী চোখে পড়েনি। নির্বাচন কমিশন ভোট নিয়ে যা বলেছিল তা বাস্তবে মিলছে না বলে তিনি অভিযোগ করেন”। পাশপাশি তিনি জানিয়েদেন,“আগামীকাল জেলাশাসক ও জেলা পুলিশ সুপারের সাথে দেখা করতে যাওয়া হবে। যদি দেখা না হয় তাহলে সংশ্লিষ্ট দপ্তরের সামনে বিক্ষোভ কর্মসুচী পালন করা হবে বলে তিনি জানান”। আগামী ৩০ তারিখ কোচবিহার রাসমেলা মাঠে বাম প্রার্থী গোবিন্দ রায়ের সমর্থনে এক কর্মীসভা হবে। সেই কর্মী সভা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি অভিযোগ করে বলেন,“রাসমেলা মাঠে সভা হবে। সেখানে আগে থেকেই প্যান্ডেল খাটানো আছে। মিটিং কবে দেখা নেই। তার আগেই প্যান্ডেল হয়েছে। অথচ মাঠের অনুমতি নেওয়া আছে আমাদের। প্রশাসন একতরফা ভাবে কাজ করছে বলে তিনি অভিযোগ করেন”।
এদিকে এদিন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী দিনহাটায় দলীয় কর্মী সমর্থকদের নিয়ে বাম প্রার্থী গোবিন্দ রায়ের সমর্থনে এক কর্মীসভা করেন শহরের মহারাজা নৃপেন্দ্র নারায়ন স্মৃতি পাঠাগারে। সভা শেষে বাম প্রার্থী গোবিন্দ রায়কে নিয়ে দিনহাটা শহরে এক মিছিল আয়োজিত হয়।এদিনের এই সাংবাদিক সম্মেলনে সেখানে উপস্থিত ছিলেন বাম প্রার্থী গোবিন্দ রায়, জেলা সিপিএমের সম্পাদক অনন্ত রায়, সিপিআইএম নেতা তারিনী রায় সহ আরও অনেকে।

এছাড়াও চেক করুন

মনোনয়ন জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু

কার্তিক গুহ, ঝাড়গ্রাম : শনিবার দুপুরে মনোনয়ন পত্র জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু। …

Leave a Reply

Your email address will not be published.