Breaking News
Home >> Breaking News >> এনভিএফ কর্মীকে হেনস্থা করার অভিযোগে নিশীথের বিরুদ্ধে এফআইআর, চাঞ্চল্য

এনভিএফ কর্মীকে হেনস্থা করার অভিযোগে নিশীথের বিরুদ্ধে এফআইআর, চাঞ্চল্য

মনিরুল হক, কোচবিহারঃ কোচবিহারে নরেন্দ্র মোদীর জনসভার একদিন আগে এক এনভিএফ কর্মীর পোশাক ও পরিচয় পত্র নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। ওই ঘটনা নিয়ে জেলাশাসকের দপ্তরের কাছে মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তর রিপোর্ট চেয়েছে বলে জানা গিয়েছে। তাদের দাবী, কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করাও হয়েছে। ওই বিষয়টি এখন আদালতের বিচারাধীন বলে জানিয়েছেন মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তর। যার জেরে বিতর্কের সৃষ্টি হয়েছে কোচবিহারের রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত, গত রবিবার কোচবিহারের রাসমেলার মাঠে নিশীথ প্রামাণিকের সমর্থনে একটি জনসভা করেন নরেন্দ্র মোদি। তাঁর একদিন আগে মাঠের কাজ দেখতে যান বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক ও বিজেপি নেতা মুকুল রায়। হঠাৎ নিশীথের নজরে আসে রাইফেল কাঁধে নিয়ে জলপাই রঙের গেঞ্জি গায়ে এক পুলিশ কর্মী। সেই সময় নিশীথ ওই পুলিশ কর্মীকে আটকে ইউনিফর্ম নেই কেন জানতে চান ? এরপরেই তাঁর পরিচয় পত্র দেখতে চাওয়া হয়। কিন্তু পরিচয়পত্র দেখাতে না পারায় ওই ব্যক্তিকে নিশীথের প্রশ্নের মুখে পড়তে হয়। তিনি ওই পুলিশ কর্মীকে বলেন, “শো মি ইয়োর আই কার্ড।” তাঁর জবাবে ওই পুলিশ কর্মী জানান, আই কার্ডও রেখে এসেছেন। পরে জানা যায় ওই পুলিশ কর্মী এনভিএফে কর্মরত। তাঁর নাম দীপক বর্মণ। অভিযোগ, জোর করে ওই এনভিএফ কর্মীর টুপি খোলার চেষ্টা করেন নিশীথ প্রামাণিকের সঙ্গে থাকা অনুগামীরা। তারপর সাংবাদিকদের ডেকে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক ওই পুলিশ কর্মী ও এসপির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন।
পুরো বিষয়টি সে সময় উপস্থিত থাকা সংবাদমাধ্যমের প্রতিনিধিদের ক্যামেরায় ধরা পড়ে। সেই ছবি দেখার পরেই তৎপর হয় মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তর। চাওয়া হয় অ্যাকশন টেকেন রিপোর্ট। সেই সূত্রেই নিশীথের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.