Breaking News
Home >> Breaking News >> প্রধানমন্ত্রী মুদ্রা যোজনা প্রকল্পে লোন করিয়ে দেওয়ার নাম করে টাকা হাতানোর অভিযোগ উঠল এক বেসরকারি সংস্থার বিরুদ্ধে

প্রধানমন্ত্রী মুদ্রা যোজনা প্রকল্পে লোন করিয়ে দেওয়ার নাম করে টাকা হাতানোর অভিযোগ উঠল এক বেসরকারি সংস্থার বিরুদ্ধে

শিবশংকর চ্যাটার্জ্জী , দক্ষিণ দিনাজপুর: প্রধানমন্ত্রী মুদ্রা যোজনা প্রকল্পে লোন করিয়ে দেবার নাম করে টাকা হাতানোর অভিযোগ উঠল এক বেসরকারি সংস্থার বিরুদ্ধে। এদিন সকালে ওই সংস্থার অফিস ভাঙচুর চালান ভুক্তভোগী মানুষরা। এই ঘটনায় এদিন দুপুরে ব্যাপক উত্তেজনা ছড়ায় বালুরঘাট শহরের টাউন ক্লাব লাগোয়া একটি বেসরকারি মার্কেট কমপ্লেক্সএর সামনে এক ভাড়া বাড়িতে । ঘটনায় ক্ষুব্ধ আন্দোলনকারীরা এদিন ওই দোকানে ভাঙচুর চালানোর পাশাপাশি সংস্থার কর্মচারীদের মারধরও করেছে বলে অভিযোগ। পরিস্থিতি সামলাতে বালুরঘাট থানার বিশাল পুলিশ বাহিনিকে এলাকায় যেতে হয়।বাসিন্দাদের অভিযোগ, মুদ্রা যোজনা লোন পাইয়ে দেবার নাম করে আবেদকারিদের কাছ থেকে আগাম টাকা নিয়ে রেখেছিল ওই বেসরকারি সংস্থা টি। এক বছর ধরে ঘুরিয়েও লোন না পেয়ে এদিন উত্তেজিত হয়ে ওঠে আবেদনকারীরা।আবেদনকারীদের অভিযোগের ভিত্তিতেই এদিন পুলিশ ওই বেসরকারি সংস্থার তিন জন কর্মীকে আটক করেন।

যুথিকা দস ,পুজা মহন্ত জানান এই বেসরকারি সংস্থাটি লোন করে দেবার সময় ফর্ম ফিলাপের সময় ১৯০০ টাকা থেকে শুরু করে ২৭০০ টাকা করে দাবী করেন। এবং আবেদন কারির দের কাছ থেকে নিয়েছেন।এদিন সকালে তারা তাদের লোন হয়েছে কিনা তা জিজ্ঞেস করলে অনেক অসংগতি দেখতে পান।তখনই ক্ষিপ্ত হয়ে আবেদন কারিরা ভাংচুর শুরু করেন বলে জানান।

বেসরকারি সংস্থার মালিক সঞ্জু বিশ্বাষ জানান, আবেদন কারিদের কাছ থেকে কোন টাকা নেওয়া হয়নি।সম্পুর্ন মিথ্যা কথা বলছেন তারা।

পুরো বিষয় টি তদন্ত করছে বালুরঘাট থানার পুলিশ। প্রতারক সঞ্জু বিশ্বাষ ও লোন আবেদন কারিদের থানায় যেতে বলা হয় পুলিশের পক্ষ থেকে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.