Breaking News
Home >> Breaking News >> তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে দাঁড়িয়ে ডিম, শশা খেলেন রবীন্দ্রনাথ ঘোষ

তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে দাঁড়িয়ে ডিম, শশা খেলেন রবীন্দ্রনাথ ঘোষ

কোচবিহার, ১১ এপ্রিল: ভোটগ্রহণ শুরু হতেই সকাল থেকে এলাকায় এলাকায় চষে বেড়ান রবীন্দ্রনাথ ঘোষ। প্রায় ১০০ কিমি ঘুরে ফেলেন তিনি। তাঁরপর নিজের ভোট দিয়ে তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে দাঁড়িয়ে ডিম, শশা খান তিনি। শশা, তরমুজ খেয়ে মাথা ঠান্ডা হল কি না সেই প্রশ্নে তিনি বলেন, “মাথা আমার সকাল থেকেই ঠান্ডা। ঠান্ডা মাথায় ঘুরে বেড়াচ্ছি, কাজ করছি। গরমটা একটু বেশি। তাই দুটো ডিম খেলাম। এনার্জি আনার জন্য তরমুজ খেলাম।”
আজ সকালে ভোট দিতে গিয়ে তিনি এক জওয়ানের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এক জওয়ানের উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, “আপনারা ভিতরে আসবেন না। ভিতরে আসার অধিকার আপনাদের নেই। প্রিসাইডিং অফিসার আছে।”
দুপুরে খেতে বসেও মন্ত্রী বলেন, “লড়াই করে চলছি। আমার জীবনে অনেক ভোট করেছি। এত ইভিএম মেশিন খারাপ আমাদের স্ট্রং জায়গায়!” এরপরই তিনি বলেন, “পার্টির মেশিনারি করেছি। ওষুধ দিলে কিছু না কিছু কাজ হয়। আমার ওষুধ থার্ড ডিগ্রি।যত ভালো প্লেয়ার হোক, ওয়ান ডে ম্যাচ পারফর্ম করতে হবে। আমার টেনশন নেই। আমার স্বস্তির খাওয়া।”
কোচবিহার লোকসভা কেন্দ্রে পরেশ অধিকারীকে প্রার্থী করেছে তৃণমূল। তাঁর বিরুদ্ধে তৃণমূল ত্যাগী নিশীথ প্রামাণিককে প্রার্থী করেছে বিজেপি। যদিও পরেশ অধিকারী বনাম নিশীথ প্রামাণিক নয়, কোচবিহারে ভোটের এই লড়াইটা যেন মূলত রবি ঘোষ বনাম নিশীথ প্রামাণিকের।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.