Breaking News
Home >> Breaking News >> ভোট শেষ হতেই কোচবিহার ডিসি/আরসিতে ধুন্ধুমার, ধর্নায় বিজেপি

ভোট শেষ হতেই কোচবিহার ডিসি/আরসিতে ধুন্ধুমার, ধর্নায় বিজেপি

মনিরুল হক, কোচবিহার: ভোট শেষ হতেই ছাপ্পা ও রিগিংয়ের অভিযোগ তুলে ধর্নায় বসল বিজেপি। আজ সন্ধ্যায় কোচবিহার গুঞ্জবাড়ি এলাকায় পলেটেকনিক কলেজে ডিসি/আরসির সামনে ধর্নায় বসেন দলীয় প্রার্থী নিশীথ প্রামাণিক সহ বিজেপি নেতা কর্মীরা।
কিছুক্ষণের মধ্যে ওই ডিসিআরসিতে ভোট কর্মীরা ফিরতে শুরু করবেন। তার আগে সেখানে বিজেপি ধর্নাতে বসে যাওয়ায় গণ্ডগোলের সৃষ্টি হতে পারে আশঙ্কা তৈরি হয়েছে জেলা নির্বাচন আধিকারিকদের মধ্যে। কথায় কাজ হলে পুলিশ দিয়ে তাঁদের তুলে দেওয়া হতে পারে বলে প্রশাসন সূত্রে খবর পাওয়া যাচ্ছে।
অন্যদিকে তৃণমূল কংগ্রেস ওই ধর্নার পিছনে ইভিএম লুট করার চক্রান্ত হতে পারে বলে মনে করছে। তৃণমূল কংগ্রেস প্রার্থী পরেশ অধিকারী বলেন, “দিনহাটায় একটি বুথে বিজেপি ইতিমধ্যেই ইভিএম ভাঙচুর করেছে। এখন ডিসি/আরসিতে ইভিএম ঢুকবে, তার আগে কেন এসব গুরুত্ব দেওয়া হচ্ছে। এখানে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে আমরাও ছেড়ে কথা বলবো না।” বিজেপি নেতৃত্ব অবশ্য আগে থেকেই বলে আসছে কোচবিহারে ভোটে ব্যাপক ছাপ্পা ও রিগিং হয়েছে। তার জন্য ইতিমধ্যেই অভিযোগও জানিয়েছে তারা। বেশ কিছু আসনে রিপোলের দাবী করা হয়েছে। সেই দাবিতেই তাঁদের ওই আন্দোলন বলে জানা গিয়েছে।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.