Breaking News
Home >> Breaking News >> বিজেপি প্রার্থী কুনার হেমব্রমের সমর্থনে ঝাড়গ্রামে মিছিল বিজেপি মহিলা মোর্চার

বিজেপি প্রার্থী কুনার হেমব্রমের সমর্থনে ঝাড়গ্রামে মিছিল বিজেপি মহিলা মোর্চার

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম: সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ছাড়াও মিছিল, মিটিং, বাড়ি বাড়ি যাওয়ার পাশাপাশি দেওয়ালে ছড়া, ছবি, কবিতা আর কার্টুনে চলছে ঝাড়গ্রামের জঙ্গলমহলে ভোটের লড়াই। ঝাড়গ্রাম লোকসভা আসনের নির্বাচন এবার ১২ মে। ভোটের দিন যতই এগিয়ে আসছে প্রার্থীদের প্রচারের চেহারাও দিনের পর দিন পরিবর্তন হচ্ছে। এর মধ্যে প্রচারে নেমে পড়েছে সবকটি রাজনৈতিক দলই।

প্রখর রোদের তাপ উপেক্ষা করে প্রচারে ব্যাস্ত ঝাড়গ্রাম লোকসভার বিজেপি পার্থী কুনার হেমব্রম। শুক্রবার ঝাড়গ্রাম শহরে বিজেপি প্রার্থী কুনার হেমব্রমের সমর্থনে মিছিল করল বিজেপির মহিলা মোর্চা। বিজেপির জেলা কার্যালয় থেকে মিছিল শুরু হয়।কয়েক হাজার মহিলা সমর্থকরা মিছিলের পা মেলায় । জেলার বিভিন্ন প্রান্ত থেকে বাসে করে মহিলারা এসে উপস্থিত হয়েছিলেন শহরে। প্রার্থী কুনার হেমব্রম ছাড়াও উপস্হিত ছিলেন জেলা সভাপতি সুখময় সৎপতি , জেলা সম্পাদক অবনী ঘোষ ,সঞ্জিত মাহাত উপস্হিত ছিলেন | মিছিলের নেতৃত্বে ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী রিমঝিম সিং ।এদিন মিছিল শেষে ঝাড়গ্রাম পাঁচমাথার মোড়ে পথসভা করে বিজেপি । ঝাড়গ্রাম জেলা বিজেপি মহিলা মোর্চার নেতৃত্বে সুখময় শতপথি, অবনি কুমার ঘোষ ও রিমঝিম সিং-এর হাত ধরে তৃণমূল ছেড়ে ৬০০ জন মহিলা ও ৩০০ জন সংখ্যালঘু মহিলা বিজেপি তে যোগদান করেন।

উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে এই কেন্দ্রে রেকর্ড ভোটে জিতে ছিলেন তৃণমূলের সাংসদ উমা সোরেন। তাঁর প্রাপ্ত ভোট ছিল ৬ লক্ষ ৭৪ হাজার ৫০৪, দ্বিতীয় সিপিআই এমেরিটাস ছিল ৩ লক্ষ ২৬ হাজার ৬২১, যেখানে বিজেপির ভোট ছিল ১ লক্ষ ২২ হাজার ৪৫৯ টি। এ বারে কি তৃণমূলকে ধরাশায়ী করতে পারবে বিজেপি, না কি তৃণমূলের জয়ের মার্জিন বাড়বে, রাজনৈতিক বিশেষজ্ঞদের নজর এখন সে দিকেই।

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.