Breaking News
Home >> Breaking News >> বাহিনীর দাবীতে আন্দোলনকারী চাকুরীজীবীদের উদ্দেশ্যেই কি উদয়নের ফেসবুক স্ট্যাটাস, বিতর্ক

বাহিনীর দাবীতে আন্দোলনকারী চাকুরীজীবীদের উদ্দেশ্যেই কি উদয়নের ফেসবুক স্ট্যাটাস, বিতর্ক

মনিরুল হক, কোচবিহারঃ সবাই যখন নববর্ষের উৎসবে মেতে, শুভেচ্ছা বিনিময়ে ব্যাস্ত। তখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহের একটি স্ট্যাটাসকে ঘিরে সমালোচনার ঝড় বইছে। না নববর্ষকে ঘিরে স্ট্যাটাস নয়, বরং ফেসবুকে নিজের ওয়ালে লেখা হয়েছে, “অনেকের বাড়িতে খেয়ে চাকরি করতে ভালো লাগছে না। তাঁদের সমস্যার সমাধান হবে।” আর তা নিয়েই কার্যত হইচই পড়ে গিয়েছে।
কেন এমন পোস্ট দিলেন উদয়ন বাবু? এর অন্তর্নিহিত কোন উদ্দেশ্য রয়েছে কিনা? উত্তরে উদয়ন বাবু বলেন,“কোন উদ্দেশ্য বা বিধেয় নেই। যদি কারো সমস্যা থাকে, তাহলে সমস্যার সমাধান করব আমরা। আর যদি না থাকে তাহলে তো কোন ব্যাপার নেই।”
প্রথম দফা অর্থাৎ ১১ এপ্রিল নির্বাচন হয়েছে কোচবিহার ও আলিপুরদুয়ারে। এই দুই কেন্দ্রে নির্বাচনের আগে কেন্দ্রীয় বাহিনীর দাবীতে আন্দোলনে সামিল হয়েছিলেন সরকারি কর্মীরা। বামেদের সরকারি কর্মচারী সংগঠন, আরএসএসের শিক্ষক সংগঠন ছাড়াও তৃণমূল কংগ্রেসে বিক্ষুব্ধ একটি গোষ্ঠীর ভূমিকা ওই আন্দোলনে ছিল বলে শাসক দলের অভ্যন্তরে চর্চা রয়েছে। যা নিয়ে নেতৃত্বের অনেকেই বিরক্ত বলে জানা গিয়েছে। উদয়ন বাবুর ফেসবুক স্ট্যাটাস সেই বিরক্তির জের কিনা,তা নিয়ে আলোচনা শুরু হয়েছে। শুধু তাই নয়, অনেক সরকারি কর্মচারী ও শিক্ষক মনে করছেন,এই স্ট্যাটাস ইঙ্গিত দিচ্ছে ভোট পর্ব মিটে গেলে চিহ্নিত আন্দোলনকারীদের উপর বদলি খাড়া নেমে আসতে পারে। আর সেই উদ্দেশ্যেই হয়ত এই স্ট্যাটাস।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের লিচুবাগান এলাকায় বাঁশ বোঝাই ও …

Leave a Reply

Your email address will not be published.