Breaking News
Home >> Breaking News >> কালবৈশাখীর ঝড়ে বাড়িতে গাছ পড়ে আহত এক দম্পত্তি, আশঙ্কাজনক অবস্থা ভর্তি হাসপাতালে

কালবৈশাখীর ঝড়ে বাড়িতে গাছ পড়ে আহত এক দম্পত্তি, আশঙ্কাজনক অবস্থা ভর্তি হাসপাতালে

মনিরুল হক, দিনহাটাঃ কালবৈশাখীর ঝড়ে বাড়িতে গাছ পড়ে আহত হলেন এক দম্পত্তি। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১নং ব্লকের খঁচাবাড়ি বাজার সংলগ্ন এলাকায়। ওই ঘটনার পর ওই দম্পত্তিকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের দুজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই দম্পত্তির নাম অবনি চন্দ্র বর্মণ ও সপ্না বর্মণ। তাদের বাড়ি খঁচাবাড়ি বাজারে তৃণমূল কংগ্রেস পার্টি অফিসের পিছনে। জানা গেছে, মঙ্গলবার রাত ১২.২৫ নাগাদ কালবৈশাখী ঝড় শুরু হয়। তারপর হঠাৎ তাদের শোয়ার ঘরের উপরে একটি গাছ ভেঙ্গে পড়ে। সেই ঘরের মধ্যে ওই দম্পত্তি ঘুমিয়ে ছিল। সেই সময় তারা দুজনে ওই গাছের চাপা পড়ে। কিছুক্ষন পর চিৎকার করতে শুরু করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে সপ্না বর্মণের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।
অপরদিকে, কালবৈশাখী ঝড়ে ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে দিনহাটার বিভিন্ন এলাকায়। জরাবাড়ি, কোয়ালিদহ, চেকপোস্ট, ভেটাগুড়ি, লক্ষ্মীরবাজার, পেটলা, বাত্রগাছ, নয়ারহাট, গোবড়াছড়া, ওকরাবাড়ি, নাজিরহাট বিভিন্ন এলাকায় বহু গাছ পড়ে গিয়েছে। কারও ঘর বাড়ি ভেঙ্গে যায় বলে জানা গেছে।
প্রসঙ্গত, মঙ্গলবার রাতেই আবহাওয়া দফতরের পূর্বাভাস দিয়ে জানিয়েছিল ৫০ কিমি বেগে কালবৈশাখী আছড়ে পড়তে পারে কোচবিহার সহ উত্তরবঙ্গের পাঁচ জেলায়৷ হওয়া অফিসের তরফে কালবৈশাখীর সতর্কতা জারি করা হয়েছে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারে। শুধু কালবৈশাখী ঝড় নয়, শিলাবৃষ্টি হওয়ারও সম্ভাবনা রয়েছে৷ সঙ্গে বজ্র-বিদ্যুৎসহ প্রবল বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে আলিপুরদুয়ারে। ভয়ঙ্কর কালবৈশাখীর বিধ্বংসী ঝড়বৃষ্টির দাপটে হাড়হিম হওয়ার আশঙ্কা। বজ্রবিদ্যুৎ-সহ প্রবল বৃষ্টিপাত হতে চলেছে৷ ভাসতে চলেছে উত্তরবঙ্গ৷ আগামী ৩ ঘণ্টায় কালবৈশাখীর সতর্কতা উত্তরবঙ্গের ৩ জেলায়। মালদহ, উত্তর ও দক্ষিণ শিলাবৃষ্টি ও কোথাও কোথাও হওয়ারও আশঙ্কা রয়েছে৷

এছাড়াও চেক করুন

তৃণমূল কংগ্রেস কে তিনি “ভীতু” বলে কটাক্ষ ভারতী ঘোষের

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: “কেশপুরে তৃণমূল আমাদের ভয় পেয়েছে। তাই আমাদের আটকানোর জন্য সর্বতোভাবে চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published.