Breaking News
Home >> Breaking News >> পূর্ব মেদিনীপুর জেলার দুই লোকসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিল তৃণমূল কংগ্রেস প্রার্থী পিতা ও পুত্র

পূর্ব মেদিনীপুর জেলার দুই লোকসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিল তৃণমূল কংগ্রেস প্রার্থী পিতা ও পুত্র

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর মানে অধিকারী সাম্রাজ্য। আর তাতে ভাটা পড়ল না লোকসভা ভোটেও। আজ পূর্ব মেদিনীপুর জেলার তমলুক লোকসভা ও কাঁথি লোকসভা তৃণমূল কংগ্রেস প্রার্থী মনোয়নপত্র জমা দিলেন জেলা শাসকের হাতে। তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দিব্যেন্দু অধিকারি, কাঁথি লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী শিশির অধিকারী, চার হাতে একসাথে মনোনয়নপত্র তুলে দিলেন জেলা শাসকের হাতে।

তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থী দিব্যেন্দু অধিকারি সমর্থনে মনোনয়নপত্র জমা দেওয়ার আগে কর্মী-সমর্থকদের নিয়ে তমলুক রাজবাড়ী থেকে মিছিল বার করেন দিব্যেন্দু অধিকারী। এই মিছিলে তমলুক বাদামতলায় থেকে যোগদান করেন পরিবহন ও পরিবেশ মন্ত্রী তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। পরে তমলুক হসপিটাল মোড় থেকে মুর্শিদাবাদ মুখ্যমন্ত্রীর জনসভা উদ্দেশ্যে রওনা দেন মন্ত্রী সুভেন্দু অধিকারি। পিতা-পুত্রের মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে ব্যাপক কর্মী-সমর্থকের জমায়াত হয় তমলুক জেলা শাসক দপ্তরের সামনে। কর্মী সমর্থক, বিধায়ক, পৌরসভার চেয়ারম্যান, কাউন্সিলর, জেলার তৃণমূল নেতা। গ্রাম পঞ্চায়েতের প্রধান, গ্রাম পঞ্চায়েত সদস্য, মনোনয়নপত্র জমা কে কেন্দ্র করে জেলাশাসকের দপ্তরে সামনে উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

এছাড়াও চেক করুন

‘এনআরএসে যাঁরা চিকিৎসকদের মেরেছে তাঁরা জামাতের লোক’ : দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রবিবার ঝাড়গ্রাম শহরের স্টেশনপাড়ায় বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকে …

Leave a Reply

Your email address will not be published.