Breaking News
Home >> Breaking News >> দীর্ঘ ৮ মাস পরে ঘরে ফিরল আমডাঙ্গার ৫২টি পরিবার

দীর্ঘ ৮ মাস পরে ঘরে ফিরল আমডাঙ্গার ৫২টি পরিবার

দীপঙ্কর ভৌমিক, বারাসাত: হাই কোর্টের নির্দেশে এবং আমডাঙ্গা পুলিশের তত্ত্বাবধানে আট মাস পর ঘরে ফিরল আমডাঙ্গা থানার অন্তর্গত তাড়াবেরিয়ার বিহীসগাছি, বর্গাছিয়ার 52 টি পরিবারের প্রায় তিনশ মানুষ জন। গাড়িতে চেপে নিজ নিজ বাড়িতে পৌঁছে গেল গ্রামের ঘরছাড়ারা।

গত পঞ্চায়েত নির্বাচনের পর থেকে উত্তপ্ত হয়ে উঠেছিল আমডাঙ্গার বিস্তীর্ণ অঞ্চল।প্রাণ গেছিল পাঁচজনের।আজ ভিডিওগ্রাফির মাধ্যমে ও টোল ফ্রী নম্বরের আশ্বাসে এবং পুলিশি নিরাপত্তার সুনিশ্চিত করণের পরই ঘরে ফিরতে পারলো নুরুল ইসলাম,হায়দারের মতো যুবকেরা।নিজেদের আলয়ে মা বাবার স্নেহস্পর্শে আপ্লুত তাদের সন্তানেরাও।তবু কোথাও যেন তাল কেটে গেছে ওদের, আশঙ্কা আর অনিশ্চয়তা বাসা বেঁধেছে মনের কোণে।বোমা গুলির শব্দ আর শুনতে হবে না তো? সকল প্রিয় মানুষ কে নিয়ে সকলেই যেন শান্তিতে থাকতে পারে আমডাঙ্গার বিস্তীর্ণ অঞ্চলে এই তাদের কামনা।পরিবার পরিজনদের সাথে আগামী দিনে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় তারা বদ্ধপরিকর।ভোট দিতে চান তারা তবে তা যেন কারোর জন্যই অপরাধের না হয়।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের লিচুবাগান এলাকায় বাঁশ বোঝাই ও …

Leave a Reply

Your email address will not be published.