Breaking News
Home >> Breaking News >> মনোনয়ন পত্র জমা দিলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ

মনোনয়ন পত্র জমা দিলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: শনিবারই জেলাশাসকের দফতরে গিয়ে মনোনয়ন জমা দেন মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। মনোনয়নের দিন এই তৃণমূলকে ঝাঁঝালো আক্রমণ করে কর্মীদের মনোবল জিইয়ে রাখার চেষ্টা করলেন তিনি।বাঁধাকপি ছাড়ালে যেমন কপি পাওয়া যায় না তেমন টিএমসি কে ছাড়ালে আর দলটাকেই পাওয়া যাবে না, নমিনেশন এর দিনেও আক্রমণাত্মক বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

একইসাথে তাঁর দাবি এপাশ ওপাশ থেকে জুটিয়ে যে যাত্রা পার্টি চলছে সেটাও বেশিদিন চলবে না। সম্প্রতি তৃণমূল দাবি করেছিল বিজেপির রাজ্য নেতাদের ওপর ভরসা না করে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির মতো হেভিওয়েটকে এরা যে ভোটে দাঁড় করাতে চাইছে বিজেপি। সে প্রসঙ্গ টেনে তৃণমূলকে আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ। নমিনেশন দিতে এসে তৃণমূলের ঘাটালের প্রার্থী দেব সৌজন্য বজায় রেখে রাজনীতির যে বার্তা দেন সে প্রসঙ্গ টেনে বিজেপির রাজ্য সভাপতি দাবি সৌজন্যে শেখানো উচিত তৃণমূলের কর্মীদের।
মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কেন্দ্রীয় বাহিনীকে নিরপেক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন, এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে একহাত নিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, তিনি যে জীবনে নিরপেক্ষতার সাথে কাজ করেনি তার মুখে নিরপেক্ষতা মানায় না। পরিস্থিতি খারাপ বলেই মুখ্যমন্ত্রী ভালো ভালো কথা বলছেন বলেও দাবি করেন দিলীপ ঘোষ।

এছাড়াও চেক করুন

জেলার একাধিক স্কুলের সাফল্য, বিজ্ঞান নিয়ে পড়ে ডাক্তার হয়ে গ্রামের মানুষের চিকিৎসা করতে চায় অঙ্কন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া:ঘড়িতে তখন সাড়ে ৯টা। প্রথম ফোনটা এসেছিল পুরনো এক বন্ধুর কাছ …

Leave a Reply

Your email address will not be published.