Breaking News
Home >> Breaking News >> ষষ্ঠ দফার লোকসভা নির্বাচনের প্রচারের শেষ দিনেও কুকথার বন্যা

ষষ্ঠ দফার লোকসভা নির্বাচনের প্রচারের শেষ দিনেও কুকথার বন্যা

স্টিং নিউজ সার্ভিসঃ ষষ্ঠ দফার লোকসভা নির্বাচনের প্রচারের শেষ দিনেও কুকথার বন্যা। পশ্চিমবঙ্গে মদ শিল্প ছাড়া আর কিছু নেই।মুখ্যমন্ত্রী নিজে মদ বিক্রি করছে বলে কটাক্ষ করলেন বিজেপি নেত্রী তথা রাজ্য সভার সাংসদ রূপা গাঙ্গুলি। শুক্রবার প্রচারের শেষ দিনে পূর্ববর্ধমানের গলসীতে নির্বাচনী সভা করে বিজেপি।

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে সভা হয় গলসীর বাকতা মল্লিকপুরের স্কুল মাঠে। রূপা গাঙ্গুলি বলেন এখন অলিগলিতে মদ বিক্রি হচ্ছে। টাকা ধার করছে সরকার আর মদ বিক্রি করে সেই টাকা শোধ দিচ্ছে। অন্যদিকে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা খাঁ বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে ফুটো মস্তান, হনুমান ও সন্ত্রাসবাদীবাদী বলে মন্তব্য করেন।

তিনি বলেন নিজের জেলাতেই হারবে।বীরভূম ও বোলপুর লোকসভা বিজেপি জিতবে। সে আবার অন্য জেলা নিয়ে কথা বলে।ভোটের দিন কমিশনের নজরদারিতে থাকতে হয়। নিজের ঘর সামলাতে পারে না। আবার পরের ঘর সামলাবে।দেড়শো কেজি ওজন, তাকে সিকিউরিটি নিয়ে হাঁটতে হয়।মহিলা সিকিউরিটি নিয়ে তাকে চলতে হয়।

এমনকি বাথরুম গেলেও তাকে সিকিউরিটি লাগে। এই ফুটো মস্তানকে ২৩ তারিখ রসমালাই, চমচম,ক্ষীরমালাই আর তার দিদির আলুর চপ খাইয়ে একেবারে ঝেটিয়ে বীরভূম পাঠিয়ে দেব।

এছাড়াও চেক করুন

জেলার একাধিক স্কুলের সাফল্য, বিজ্ঞান নিয়ে পড়ে ডাক্তার হয়ে গ্রামের মানুষের চিকিৎসা করতে চায় অঙ্কন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া:ঘড়িতে তখন সাড়ে ৯টা। প্রথম ফোনটা এসেছিল পুরনো এক বন্ধুর কাছ …

Leave a Reply

Your email address will not be published.