Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে স্ত্রীর হাতে খুন স্বামী, দেহ উদ্ধারে নামানো হল ডুবরি

শিলিগুড়িতে স্ত্রীর হাতে খুন স্বামী, দেহ উদ্ধারে নামানো হল ডুবরি

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শনিবার সকালে ফুলবাড়ির ক্যানেলে খুন হওয়া পিন্টু ভৌমিকের মৃতদেহ উদ্ধারে নামানো হল ডুবরি। এবং এলাকায় রয়েছে পুলিশের উচ্চপদস্থ কর্তারা। প্রসঙ্গত কয়েক বছর আগে পিন্টু ভৌমিকের সঙ্গে তার বিয়ে হয় সুমনা ভৌমিকের। পেশায় ব্যবসায়ী। এবং পিন্টুর পরিচিত মলিন সিং। পিন্টুর মাধ্যমেই দু’জনের আলাপ হয় এরপর গড়ে ওঠে সম্পর্ক। এরপরেই সন্দেহ হয় পিন্টুর। সেই কারনে কয়েকদিন আগে বাড়িতে CCTV লাগায় পিন্টু। এবং এক রাতে সুমনা ও মলিনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে। সেই রাতে পিন্টুর সঙ্গে সুমনার বচসা হয়।

এরপর পিন্টুকে খুন করে সুমনা ও মলিন। খুনের পর ফুলবাড়ি ক্যানেলে মৃতদেহ ফেলে দিয়ে সুমনা নিজেই ৬ তারিখে নিখোঁজ ডায়ের করে। এবং সুমনা বাড়ির লোকজনকেও জানায় পিন্টুল নিখোঁজের কথা। যদিও একথা বিশ্বাস করতে চায়নি পিন্টুর পরিবারের লোকজন। তারা পৃথক একটি অভিযোগ দায়ের করে। এর পরেই গোটা ঘটনার তদন্তে নামে মাটিগাড়া থানার পুলিশ। এবং পুলিশ সুমনাকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল তথ্য। নাম মেলে মলিন সিং।

এরপরেই দুজনকে গ্রেফতার করে পুলিশ। এবং জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করে নেয় দু’জনে। যদিও পিন্টুর মৃতদেহের খোঁজ পায়নি পুলিশ। ধৃতদের শুক্রবার আদালতে তোলা হলে দুজনকেই সাতদিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। এরপর এদিন ধৃত দুইজনকে নিয়ে গিয়ে মৃতদেহ ফেলার যাওয়া সনাক্ত করে। এবং মৃতদেহ খোঁজার জন্য নামানো হয় ডুবরি।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের লিচুবাগান এলাকায় বাঁশ বোঝাই ও …

Leave a Reply

Your email address will not be published.