Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে স্ত্রীর হাতে খুন স্বামী পিন্টু ভৌমিকের দেহের খোঁজে চলছে তল্লাশি

শিলিগুড়িতে স্ত্রীর হাতে খুন স্বামী পিন্টু ভৌমিকের দেহের খোঁজে চলছে তল্লাশি

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ শনিবার দিনভর ফুলবাড়ির তিস্তা ক্যানেলে তল্লাশি চালিয়ে স্ত্রীর হাতে খুন হওয়া স্বামী পিন্টু ভৌমিকের মৃতদেহ খুঁজে পাওয়া না গেলেও। এদিন সকাল থেকে ফের একবার মৃতদেহ খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ। প্রসঙ্গত স্ত্রীর অবৈধ সম্পর্ক জানতে পেরে যায় পিন্টু ভৌমিক। এরপরেই খুন হতে হয় তাকে।

যদিও স্ত্রী সুমনা ভৌমিক প্রেমিক মলিন সিং মিলে স্বামী পিন্টু ভৌমিককে খুন করেন। এবং সুমনা ভৌমিক নিজেই নিখোঁজ ডায়েরি করেন থানায়। তবে পিন্টুর নিখোঁজে কথা মানতে চাননি তার পরিবার এরপরেই পুলিশের দারস্থ হয় পিন্টুর পরিবার। এবং গোটা ঘটনার তদন্ত নামতেই বেরিয়ে আসে আসল তথ্য। এরপর খুনের কথা স্বীকার করে নেয় দু’জনে। ধৃতদের শুক্রবার আদালতে তোলা হলে দু’জনকেই সাতদিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

এরপর শনিবার সকালে ধৃত দুইজনকে নিয়ে গিয়ে মৃতদেহ ফেলার জায়গা যাওয়া সনাক্ত করে। এবং তারা জানায় যে একটি বস্তার ভিতরে মৃতদেহ বন্দি করে ফেলে দেয়। তবে শনিবার দিনভর তল্লাশি চালিয়েও মেলেনি মৃতদেহ। মলিন ও সুমনা দু‌জনেই বেশ চালাক। পুলিশের সন্দেহ তাঁরা দেহ কোথায় ফেলেছে তা নিয়ে লক্ষ্যভ্রষ্ট করছে। তবে মৃতদেহ খুঁজে বের করা এখন বড় চ্যালেঞ্জ মাটিগাড়া থানার পুলিশের কাছে।

এছাড়াও চেক করুন

জেলার একাধিক স্কুলের সাফল্য, বিজ্ঞান নিয়ে পড়ে ডাক্তার হয়ে গ্রামের মানুষের চিকিৎসা করতে চায় অঙ্কন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া:ঘড়িতে তখন সাড়ে ৯টা। প্রথম ফোনটা এসেছিল পুরনো এক বন্ধুর কাছ …

Leave a Reply

Your email address will not be published.