Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে ভাইয়ের খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে, চাঞ্চল্য

শিলিগুড়িতে ভাইয়ের খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে, চাঞ্চল্য

বিশ্বজিৎ সরকার,স্টিং নিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ রবিবার শিলিগুড়ি সংলগ্ন ডাবগ্রাম ২ নং গ্রাম পঞ্চায়েতের দক্ষিন ভারতনগরের বিনয় মোড় মাছ বাজার এলাকায় ভাইয়ের খুনের অভিযোগ উঠল দারার বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতের নাম যিশু কর (৪৪)।

জানা গিয়েছে সে শিলিগুড়ি জংশনের একটি হোটেলে নিরাপত্তাকর্মী ছিলেন। বিনয় মোড়ে দাদা সুব্রত ও তাঁর পরিবারের সঙ্গেই থাকতেন। এদিন দুপুরে দাদা সুব্রত করের সঙ্গে বচসা বাধে যীশুর। সেই সময় ভারী বস্তু দিয়ে সুব্রত যীশুর মাথায় আঘাত করে। এবং মাটিতে লুটিয়ে পড়ে যীশু। এরপর তরীঘরী যীশুকে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে। সেখান থেকে স্থানান্তরিত করা হয় উওরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এবং সেখানেই মৃত্যু হয় যীশুর।

অপরদিকে এই ঘটনার পর থেকে পলাতক দাদা সুব্রত কর। তবে জিজ্ঞেসা বাদের জন্য সুব্রত করের শ্বশুর ও শ্বশুড়িকে থানায় নিয়ে যায় পুলিশ। যদিও ঘটনাটি খুন নাকি এর পিছনে অন্য কোন কারণ রয়েছে তা নিয়ে ধন্দে পুলিশ। তবে ময়নাতদন্তের পরেই জানা যাবে কিভাবে মৃত্যু হয়েছে যীশুর। গোটা ঘটনার তদন্তে নেমেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের আশিঘর ফাঁড়ির পুলিশ।

এছাড়াও চেক করুন

জেলার একাধিক স্কুলের সাফল্য, বিজ্ঞান নিয়ে পড়ে ডাক্তার হয়ে গ্রামের মানুষের চিকিৎসা করতে চায় অঙ্কন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া:ঘড়িতে তখন সাড়ে ৯টা। প্রথম ফোনটা এসেছিল পুরনো এক বন্ধুর কাছ …

Leave a Reply

Your email address will not be published.