Breaking News
Home >> Breaking News >> “গ্রামে বহিরাগত ঢুকলে ডাকাত বলে পিটিয়ে মারুন”, গ্রামবাসীদের নিদান দিলেন বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ

“গ্রামে বহিরাগত ঢুকলে ডাকাত বলে পিটিয়ে মারুন”, গ্রামবাসীদের নিদান দিলেন বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ

দিব্যেন্দু গোস্বামী, বীরভূম:- ভোট পরবর্তী হিংসার খবর পেয়ে নানুরের বরডিহি গ্রামে গিয়ে উপস্থিত হয় বিজেপির সহসভাপতি। গ্রামবাসীদের মুখ থেকে বিভিন্ন অভিযোগের কথা শোনেন বিজেপি নেতা। তৃণমূলের লোকজন কিভাবে তাদের উপর অত্যাচার করছে তার পূর্ণাঙ্গ বিবরণ শোনার পর তিনি গ্রামবাসীদের উদ্দেশ্যে বলেন।

“আমি বলছি আবার যখন হবে তখন ঘরে কাঁসরঘন্টা রাখবেন, ফোন রাখবেন। সবাইকে ফোন করে গোটা গ্রামে চিৎকার করে বেরো, বেরো, বেরো, ঘিরে ফেল,ঘিরে ফেল বলে চিৎকার করবেন। লাঠিসোটা, টাঙ্গি, আঁশবাটী সব রেডি রাখবেন। বাইরের লোক যখন গ্রামে ঢুকতে আসবে তখন ডাকাত বলে পিটিয়ে মারবেন। ভয়ের কিছু নেই, নিজেকে আত্মরক্ষা করার অধিকার আছে”।

প্রসঙ্গত নানুর বিধানসভার বরডিহি গ্রামে ভোট পরবর্তী হিংসার খবর পেয়ে গ্রামে গিয়েছিল বিজেপির বীরভূম জেলার সহ-সভাপতি দিলীপ ঘোষ। ভোটের আগেও ওই গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনা এসেছিল সামনে। ভোটের পরেও এই ঘটনা, পুনরায় হতে পারে এই আশঙ্কায় ও গ্রামবাসীদের কাছ থেকে বিভিন্ন অভিযোগ শোনার পর এই নিদান দিয়ে সেখান থেকে বেরিয়ে আসেন তিনি।

এছাড়াও চেক করুন

জেলার একাধিক স্কুলের সাফল্য, বিজ্ঞান নিয়ে পড়ে ডাক্তার হয়ে গ্রামের মানুষের চিকিৎসা করতে চায় অঙ্কন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া:ঘড়িতে তখন সাড়ে ৯টা। প্রথম ফোনটা এসেছিল পুরনো এক বন্ধুর কাছ …

Leave a Reply

Your email address will not be published.