Breaking News
Home >> Breaking News >> ডায়মন্ড হারবারের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জেতার মতন কোন ক্ষমতায় নেই: সুজন চক্রবর্তী

ডায়মন্ড হারবারের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জেতার মতন কোন ক্ষমতায় নেই: সুজন চক্রবর্তী

স্টিং নিউজ সার্ভিস: ডায়মন্ড হারবারের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জেতার মতন কোন ক্ষমতায় নেই। একজন অযোগ্য ও অপদার্থ প্রার্থী করা হয়েছে। তাকে প্রার্থী করা ঠিক হয়নি।গতকাল মুখ্যমন্ত্রীর বার্তা থেকে সেটা পরিষ্কার হয়েছে, বলে জানান সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

সপ্তম দফা ভোটের আগে মূখ্য নির্বাচন কমিশনের দপ্তরে দেখা করেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। শেষ দফা ভোটে মানুষ শেষ চেষ্টা করছে ভোট দেবার। বিজেপি ও তৃণমূল তা আটকাতে পারবে না। ডায়মন্ড হারবার এখন ঘনো জঙ্গল তৈরি হয়েছে বলে তার অভিযোগ।

সুজনবাবু বলেন, নির্বাচন কমিশনের ভূমিকা ও তাদের কাজ নিয়ে বার বার প্রশ্ন থেকেই যাচ্ছে। নির্বাচন কমিশন বলে কিছু একটা আছে, সেটা জানাতে হবে। বিশেষ করে ডায়মন্ড হারবার, ভাঙর, ক্যানিং, বারুইপুর পূর্ব, জয়নগর সহ বিভিন্ন এলাকায় আশঙ্কা ভোট নিয়ে রয়েছে। আমরা তার মানচিত্র তৈরি করে নির্বাচন কমিশন কাছে দিয়েছি। সেই সঙ্গে তিনি আরো বলেন সরকারি দায়িত্বে যারা কাজ করছেন, তাদের পদের মর্যাদা দিন।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের লিচুবাগান এলাকায় বাঁশ বোঝাই ও …

Leave a Reply

Your email address will not be published.