Breaking News
Home >> Breaking News >> দাঁতনে ফের বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে

দাঁতনে ফের বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:- ফের বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ শাসক দল তৃণমূলের বিরুদ্ধে।ঘটনা দাঁতন থানার অন্তর্গত ৬ নং চক ইসমাইলপুর গ্রাম পঞ্চায়েতের বরংগি গ্রামে।প্রসঙ্গত এই ঘটনার একদিন আগে পাশের গ্রাম কুসুমিতে এক মহিলাসহ ৩ বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।তার রেশ কাটতে না কাটতেই ফের আরেকবার বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ।মারধরের ঘটনায় গুরুতর ভাবে আহত বিজেপি কর্মী ঝাড়েশ্বর প্রামাণিক ভর্তি দাঁতন গ্রামীণ হাসপাতালে।

বিজেপি দলের অভিযোগ সোমবার সন্ধ্যা নাগাদ বাড়ি ফেরার সময় বেশ কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক তাকে তুলে নিয়ে গিয়ে মারধর করে।গুরুতর আহত হলেও পাখির মতন হাসপাতালে আনার জন্য গাড়ি ও আনতে দেয়নি তৃণমূলের গুন্ডা বাহিনী।এদিকে অবশ্য তৃণমূল দাবি করছে তাদের ঘরবাড়ি ভেঙে দেয়া হচ্ছে এবং কিছু বিজেপির কর্মীরা ভাইকে নিয়ে এলাকায় টহল দিচ্ছে এবং বাড়ি বাড়ি গিয়ে ধমকে আসছে।ঘটনার পর মৌখিকভাবে থানায় জানানো হলে দাঁতন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে এবং পুলিশের সাথে তৃণমূলের অন্তরঙ্গতা থাকার কারণে বরংগি গ্রামে দাঁতন থানার পুলিশ কে ঢুকতে বাধা দেয় বিজেপি।এই ঘটনায় থানায় অভিযোগ জানাবে বিজেপি দল ।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের লিচুবাগান এলাকায় বাঁশ বোঝাই ও …

Leave a Reply

Your email address will not be published.