Breaking News
Home >> Breaking News >> তৃণমূলের শক্ত ঘাঁটিতে পদ্ম ফোটাতে পারবে কি মোদি ??

তৃণমূলের শক্ত ঘাঁটিতে পদ্ম ফোটাতে পারবে কি মোদি ??

স্টিং নিউজ সার্ভিস: নির্বাচন কমিশনের বিধি নিষেধ অনুযায়ী বৃহস্পতিবার রাত ১০ টার মধ্যে সমস্ত রাজনৈতিক দল গুলিকে তাদের নির্বাচনী সভা কিংবা ভোট সংক্রান্ত সমস্ত ধরনের প্রচার শেষ করতে হবে। সপ্তম দফার লোকসভা ভোটে বিনাযুদ্ধে কোনও দলই এক ইঞ্চি মাটি ছাড়তে নারাজ। দিদির লক্ষ্য দিল্লি । আর মোদির লক্ষ্য পশ্চিমবঙ্গ। শেষ হাসি কে হাসবে, তারজন‍্য সকলকেই ভোটের ফলাফলের জন‍্য অপেক্ষা করতে হবে। তার আগে এদিন মন্দির বাজারের সভা থেকে নাম না-করে মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ঝাঁঝালো সমালোচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রীতিমতো হুঁশিয়ার করে বললেন, ‘২৩ মে-র পরেই তালা লেগে যাবে ভাইপোর অফিসে’। প্রধানমন্ত্রীর বক্তৃতার এদিন বারো আনাই জুড়ে ছিল বুয়া-ভাতিজা তথা পিসি-ভাইপোর উদ্দেশে আক্রমণ। তিনি বলেন, পিসি-ভাইপোর প্রশাসনিক মডেল বাংলায় ভয়ের বাতাবরণ তৈরি করেছে। সেই ভয় থেকে মুক্ত কেবল তারাই, যারা তোলাবাজি করে, মেয়ে পাচার করে, গরু পাচার করে। ওই ভয় থেকে মুক্ত কয়লা মাফিয়া, বালি মাফিয়া। এরপরই ভাইপোর বিরুদ্ধে সরাসরি জমি দখলের অভিযোগ আনেন প্রধানমন্ত্রী।

বলেন, “শুনেছি ভাইপো নাকি রাস্তা দখল করে নিজের অফিস বানিয়েছে। আর দিদি তোলার টাকা থেকে এতো কামিয়েও আশ মিটছে না। রাস্তা দখল করছে ভাইপো! কিছু তো লজ্জা থাকা উচিত!”প্রধানমন্ত্রীর এই উত্তপ্ত বক্তৃতার সঙ্গে এ দিন সঙ্গত করছিল সভাস্থলের ভিড়ও। তাতে আরও উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রী বলেন, “পিসি-ভাইপোর গ্যাং বাংলাকে বদনাম করে দিয়েছে। এখন ভয় পেয়ে ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়ার কথা বলছে।

কিন্তু তোমার ভাইপোর এলাকায় দাঁড়িয়ে বলছি, তোমার তোলাবাজির জায়গা অত্যাচারের মাটিতে দাঁড়িয়ে আজ বক্তৃতা দিচ্ছি ওই ধমকিতে মোদী ভয় পায় না। এ বার ভোটে ভাইপোর ডাব্বা গুল ।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের লিচুবাগান এলাকায় বাঁশ বোঝাই ও …

Leave a Reply

Your email address will not be published.