Breaking News
Home >> Breaking News >> নির্বাচনী প্রচারের সময় কমিয়ে দেওয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনকে কাঠ গড়ায় তুললেন প্রদেশ কংগ্রেস

নির্বাচনী প্রচারের সময় কমিয়ে দেওয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনকে কাঠ গড়ায় তুললেন প্রদেশ কংগ্রেস

স্টিং নিউজ সার্ভিস: নির্বাচনী প্রচারের সময় কমিয়ে দেওয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনকে ভৎসনা করল প্রদেশ কংগ্রেস। বৃহস্পতিবার প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বলেন, নির্বাচন কমিশন তৃণমূল ও বিজেপির কথা শুনে একাজ করছে। তারা নিরপেক্ষভাবে কাজ করতে পারছে না। বুধবার নির্বাচন কমিশন ৩২৪ ধারা জারি করা প্রসঙ্গে তিনি বলেন, বিজেপির প্রচার কাজ যেই শেষ হয়েছে। অমনি কমিশন এরকম সিদ্ধান্ত নিল।

পাশাপাশি অমিত শাহের রোডশোতে অশান্তির পিছনে স্বরাষ্ট্র দফতরের ব্যর্থতার কথা তুলে ধরেন। তিনি বলেন, পুলিশের কাছে যদি খবর ছিল বাইরে থেকে লোক এনে অশান্তি পাকানো হবে। তাহলে আগে থেকে কেন ব্যবস্থা নেওয়া হয়নি।

একইসঙ্গে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা প্রসঙ্গে তিনি বলেন, এই ঘটনা বাংলার রাজনীতির কলঙ্ক। কে দোষী তা আমরা জানি না। তবে কলেজে ঢুকে নবজাগরণের প্রতীক বিদ্যাসাগরের মূর্তি ভাঙার আমরা তীব্র নিন্দা করছি।

এছাড়াও চেক করুন

দুর্নীতির অভিযোগে উত্তাল নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েত

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়াঃ নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েতে দুর্ণীতির অভিযোগে উত্তালজেপি কর্মীদের বিক্ষোভ। …

Leave a Reply

Your email address will not be published.