Breaking News
Home >> Breaking News >> স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী, গনধলাই

স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী, গনধলাই

নিজস্ব প্রতিবেদন,হলদিয়াঃ স্বামী- স্ত্রীর মধ্যে সাংসারিক কলহের জেরে স্ত্রীকে হেঁসো দিয়ে কুপিয়ে খুন করলো স্বামী।শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া থানার সাউতনচক গ্রামে।জানাগেছে মৃত মহিলার নাম লক্ষ্মী দাস(২৬)।স্বামী বিশ্বজিৎ দাস হলদিয়ার মাখন বাবুর বাজার এলাকায় জুতো মেরামতির ছোট্ট দোকান রয়েছে।প্রায়শই স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ লেগে থাকতো।প্রতিদিনই একপ্রকার মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতো স্বামী।

শুক্রবার একইভাবে দুপুর একটা নাগাদ বাড়ি ফেরে বিশ্বজিৎ।স্ত্রী হলদিয়া টাউনশিপ এলাকায় বেশকয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন।এদিনও দুপুর একটা নাগাদ মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে বিশ্বজিৎ।এরপর ফের স্ত্রীর সাথে কথাকাটাকাটি ও বিবাদে জড়িয়ে পড়ে।সেইসময় পেছন থেকে ধারালো হেঁসো দিয়ে ঘাড়ে ও শরীরের পেছনো আঘাত করে।হেঁসোর আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে স্ত্রী।ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মী দেবীর।এরপর প্রতিবেশীরা চিৎকার শুনে ছুটে আসে এবং অভিযুক্ত বিশ্বজিৎকে ধরেফেলে গ্রামবাসীরা।চলে রীতিমতো গনধোলাই।

এরপর হলদিয়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্ত স্বামীকে।দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় হলদিয়া থানার পুলিশ।এলাকায় রীতিমতো আতঙ্ক ছড়ায় এমন ঘটনায়।

এছাড়াও চেক করুন

দুর্নীতির অভিযোগে উত্তাল নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েত

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়াঃ নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েতে দুর্ণীতির অভিযোগে উত্তালজেপি কর্মীদের বিক্ষোভ। …

Leave a Reply

Your email address will not be published.