Breaking News
Home >> Breaking News >> তিনি দিল্লির ভোটার, ইলেকশন ক্যাম্প অফিস নিয়ে হাওড়ায় ঘাঁটি বানালেন মুকুল

তিনি দিল্লির ভোটার, ইলেকশন ক্যাম্প অফিস নিয়ে হাওড়ায় ঘাঁটি বানালেন মুকুল

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া

আমি ইলেকশন ম্যানেজমেন্ট কমিটির কনভেনার। কিন্তু আমি দিল্লির ভোটার। স্বাভাবিকভাবেই আমি কলকাতায় থাকতে পারিনা। সেই কারণে আমি চলে এসেছি হাওড়ায়। এবং ইলেকশন ক্যাম্প অফিসটা রবিবার দিনের জন্য এখান থেকেই চালাব। শনিবার বিকালে হাওড়ায় সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন বিজেপি নেতা মুকুল রায়।

রবিবার সপ্তম দফায় রাজ্যে মোট ৯টি লোকসভা আসনে ভোটগ্রহণ। কলকাতা উত্তর ও দক্ষিণ, যাদবপুর, দমদম, বারাসত, বসিরহাট, জয়নগর, মথুরাপুর এবং ডায়মন্ড হারবার। একাধিক নেতার ভাগ্য নির্ধারণ হতে চলেছে। বিজেপি নেতা মুকুল রায়ের অভিযোগ বাইরে থেকে বহু মানুষকে নিয়ে আসা হচ্ছে। তাদের দিয়ে ভোট করানো হবে। ভোটের দিন শুধুমাত্র কেন্দ্রীয় বাহিনী দিলে হবে না। এলাকা এলাকা এরিয়া ডেমিনেসম করতে হবে। মানুষের মধ্যে আস্থা তুলতে হবে।

এ দিন মুকুল রায় বলেন, যে এলাকার ভোট হবে সে এলাকার ভোটার না হলে সেই এলাকায় থাকা যায় না। তাই আমি কলকাতা ছেড়ে দিয়েছি। কিন্তু মালদা থেকে মুর্শিদাবাদ থেকে লোক এনেছে। রাজ্যে যে সমস্ত জায়গায় ভোট হচ্ছে একটা যদি বিজেপির বাইরের লোককে দেখাতে পারেন রাজনৈতিক জীবন ছেড়ে দেব। কিন্তু ওদের বলুন রাজনৈতিক জীবন ছেড়ে দেবে কি?

এছাড়াও চেক করুন

দুর্নীতির অভিযোগে উত্তাল নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েত

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়াঃ নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েতে দুর্ণীতির অভিযোগে উত্তালজেপি কর্মীদের বিক্ষোভ। …

Leave a Reply

Your email address will not be published.