Breaking News
Home >> Breaking News >> কোন্নগরের ছেলে অর্ণব দত্তের উপহার, ঈদের ভালোবাসার গান

কোন্নগরের ছেলে অর্ণব দত্তের উপহার, ঈদের ভালোবাসার গান

সুমন করাতি, স্টিং নিউজ, হুগলি: ইনি বাঙালি, তবে সিভিতে বাংলা গানের সংখ্যা একটু কম। ডেবিউ থেকে শুরু করে ক্যারিয়ারের ওঠানামা, আপাতত বলিউডি চোখেই সবকিছু মেপে এসেছেন তিনি। তবে কদিন আগেই বাঙালির মনের মতো করেও ধরা দিয়েছিলেন এই বলিউডি সুরকার-গায়ক। পাভেলের ছবি ‘রসগোল্লা’র মিঠে ভাব এখনো ঠোঁট থেকে মিটে যায়নি। এই ছবির গল্পটা যতটা চমৎকার, ততটাই মনপসন্দ ছবির প্রতি কটা গান। আর এর নেপথ্যে কিন্তু এই বাঙালির ক্রেডিট অনবদ্য। এবার প্রশ্ন হচ্ছে ইনি কে?

কথা বলছি হুগলি এর কোন্নগর এর সোনার ছেলে অর্ণব দত্তকে নিয়ে। ‘রসগোল্লা’ ছবির মিউ‌জিক কম্পোজিশনের দায়িত্বে ছিলেন তিনি। প্রথম বাংলা কাজ আর তাতেই অনেকটা কাছে টেনে নিতে পেরেছিলেন তাঁর বাংলা গান প্রেমীদের।

তবে বলিউডে অর্ণব দত্ত এক চর্চিত নাম। গান দিয়ে মানুষের মন ছুঁয়ে যাওয়ার কোনো সুযোগই হাত ছাড়া করেননা তিনি। এই যে যেমন ঈদের মরসুম আসলো বলে। আর এই ঈদকে কেন্দ্র করেই তিনি গেয়ে ফেললেন তাঁর নতুন গান ‘ঈদ এ রমজান মুবারক’। এটি একটি হিন্দিভাষী গান যার আদ্যোপান্ত জুড়ে ধরা পড়েছে এক‌টি হিন্দু ছেলে এবং মুসলিম মেয়ের ভালোবাসার গল্প।

তিনি বলেন, আশা করি গল্প ও গানের এই মেলবন্ধন আপনার মনের কোনায় জায়গা করে নেবে, আর আজকের দিনে আমাদের সমাজে এই ছবিটা ছড়িয়ে পড়া খুব প্রয়োজনীয়।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.