Breaking News
Home >> Breaking News >> রাত পোহালেই গণনা, কোচবিহারে জেতা নিয়ে আশাবাদী সব পক্ষই

রাত পোহালেই গণনা, কোচবিহারে জেতা নিয়ে আশাবাদী সব পক্ষই

মনিরুল হক, কোচবিহার: আগামীকাল লোকসভা নির্বাচনের ফল। তার আগে রাজনৈতিক তৎপরতা তুঙ্গে কোচবিহার জেলায়। সব রাজনৈতিক দলের বৈঠক চলছে আগামীদিনের ফল কি হতে চলেছে এবং তার পর দলের অবস্থান কি হবে তা নিয়ে বৈঠক সব রাজনৈতিক দল গুলোর।
কোচবিহার জেলা তৃণমূল সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানান, কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেস প্রার্থী পরেশ অধিকারী ২ লক্ষ ভোটে ব্যবধানে জয়ী হবে। অপরদিকে বিজেপির জেলা সভাপতি মালতি রাভার দাবি, তারাই কোচবিহার লোকসভা কেন্দ্র দখল করবে। মালতি দেবী বলেন, “২ লক্ষ ভোটে আমরাই লিড দেব, কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করবে।” তার সাথে এটাও বলেন, “তৃণমূলের অনেক নেতারা ইতিমধ্যেই বিজেপির সাথে যোগাযোগ রাখছেন। গণনার পরেই তাঁরা আমাদের দলে যোগ দেবেন।”
অপরদিকে কংগ্রেস প্রার্থী পিয়া রায় চৌধুরী বলেন, “কংগ্রেসের ফল ভাল হবে।” তবে জেতার ব্যাপারে তিনি নিশ্চিত করে কিছু বলেন নি। তবে ভোটের ফল পরবর্তী হিংসা নিয়ে উৎবেগ প্রকাশ করেন তিনি। পিয়া দেবি বলেন, “যে দলই জিতুক যাতে শান্তি শৃঙ্খলা যাতে বজায় থাকে প্রশাসন এ ব্যপারে তৎপর থাকে, এটাই আবেদন জানাবো।” বাম প্রার্থী গোবিন্দ রায়ও ফল ভাল করা নিয়ে আশাবাদী। তবে আগামীকাল ভোট গণনা পরবর্তী হিংসা রুখতে তৎপর প্রশাসন। পুলিশ সূত্রে জানা যায়, হিংসা আটকাতে জেলায় মোতায়ন থাকবে কেন্দ্রীয় বাহিনী।

এছাড়াও চেক করুন

কোচবিহারের তুফানগঞ্জে সাংবাদিক নিগ্রহের প্রতিবাদ, থানায় ডেপুটেশন সাংবাদিকদের

মনিরুল হক, কোচবিহারঃ ফের সাংবাদিক নিগ্রহ কোচবিহারের তুফানগঞ্জে। নির্বাচনের ফল প্রকাশের পর এ পর্যন্ত চারবার …

Leave a Reply

Your email address will not be published.