Breaking News
Home >> Breaking News >> দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন রবি

দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন রবি

মনিরুল হক, কোচবিহারঃ দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ইতিমধ্যেই তিনি সিতাইয়ে গিয়ে পৌঁছেছেন। তাঁর সাথে রয়েছেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল জলিল আহমেদ, বন কর্মাধ্যক্ষ নূর আলম হোসেন সহ বেশ কয়েকজন তৃণমূল নেতৃত্ব। ওই নেতৃত্বরা দাঁড়িয়ে থেকে বিজেপির পতাকা খুলে ফের তৃণমূলের পতাকা লাগিয়ে দেন। এছাড়াও আক্রান্ত দলীয় কর্মীদের সাথে কথা বলেন।

গতকাল সিতাইয়ে তৃণমূল কংগ্রেস কার্যালয়ে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। এছাড়াও বেশ কিছু কর্মীর বাড়িতেও হামলা কড়া হয় বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে এদিন দুপুরে সিতাইয়ে যান রবীন্দ্রনাথ বাবু।
তিনি বলেন, “পার্টি অফিস আমাদের কাছে মন্দির মসজিদের মত। সেই পার্টি অফিসে যেভাবে হামলা চালিয়েছে। তা মেনে নেওয়া যায় না। এক সময় যারা সিপিএমের হারমাদ ছিল। তারাই এখন বিজেপিতে ঢুকে বাড়িঘর, দলীয় কার্যালয় ভাঙচুর করছে। রাজনৈতিক ভাবে আমরা যেমন তা প্রতিহত করবো।

তেমনি প্রশাসনিক ভাবেও ব্যবস্থা নেওয়া হবে।”
অন্যদিকে বিজেপি অবশ্য গতকালের ওই ঘটনার জন্য তৃণমূলের গোষ্ঠী কোন্দল বলে জানিয়েছে। তৃণমূলের বিক্ষুব্ধরা ওই ঘটনা ঘটিয়েছে বলে বিজেপির দাবি।

এছাড়াও চেক করুন

কোচবিহারের তুফানগঞ্জে সাংবাদিক নিগ্রহের প্রতিবাদ, থানায় ডেপুটেশন সাংবাদিকদের

মনিরুল হক, কোচবিহারঃ ফের সাংবাদিক নিগ্রহ কোচবিহারের তুফানগঞ্জে। নির্বাচনের ফল প্রকাশের পর এ পর্যন্ত চারবার …

Leave a Reply

Your email address will not be published.