Breaking News
Home >> Breaking News >> রবিবার হাওড়ায় বিজেপির বিজয় মিছিলকে কটাক্ষ তৃণমূলের

রবিবার হাওড়ায় বিজেপির বিজয় মিছিলকে কটাক্ষ তৃণমূলের

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: হাওড়ায় ২টি আসনে বিজেপির পরাজয় হলেও জয় হয়েছে দেশে। এই খুশিতে রবিবার বিজয় উল্লাসে মাতলো বিজেপি কর্মী সমর্থকরা। হাওড়ায় গো হারা হেরেও বিজয় মিছিল করতে পারে শুধু বিজেপি এই বলে তীব্র কটাক্ষ ছুড়ে দিল তৃণমূল কংগ্রেস সমর্থকরা।

সপ্তদশ লোকসভা আসনে মাইলস্টোন পার করেছে বিজেপি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৩০ তারিখ দ্বিতীয়বারের জন্য শপথ নেবে মোদী সরকার। কিন্তু কর্মী সমর্থকরা ততদিন তো আর অপেক্ষায় থাকতে নারাজ। গেরুয়া আবীর মেখে গলায় মালা পড়ে রাস্তায় নেমে বিজয়উল্লাস শুরু করে দিল। রবিবার বিকেলে হাওড়া লিলুয়া এলাকার লালগেট থেকে শুরু হয় বিজয় মিছিল। গেরুয়া আবীর মেখে জয় শ্রী রাম ধ্বনি দিয়ে মিছিলে পা মেলায় শ তিনেক কর্মী সমর্থক।

যদিও এই বিজয় মিছিল নিয়ে কটাক্ষ ছুড়ে দিয়েছে তৃণমূল। জেলা তৃণমূলের এক শীর্ষ নেতার কথায়, জেলার ২টি আসনে হেরেছে বিজেপি। হাওড়ায় বিজেপি পেয়েছে ৩৮ শতাংশ ভোট। যা তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের থেকে ৯শতাংশ কম। উলুবেড়িয়া লোকসভা আসনে সাজদা আহমেদ পেয়েছে ৫৩ শতাংশ। বিজেপি প্রার্থী জয় পেয়েছে ১৬ শতাংশেরও কম। এরপর কিভাবে বিজেপির পক্ষ থেকে বিজয় মিছিল করে! যদিও বিজেপির পক্ষ থেকে এ বিষয় বলা হয়, সারাদেশ দেখেছে কিভাবে মোদী সুনামি বিরোধীদের ছন্নছাড়া করে দিয়েছে। আগামী ৩০ তারিখ শপথ ওদিন দেশ বিদেশের হাজারো মানুষ উপস্থিত হবেন। তারপর এ রাজ্যে নজর দেবেন খোদ মোদীজি। বছর ঘুরবার আগেই না আবার ভোট চলে আসে! সে ভোট হবে মুখ্যমন্ত্রী নির্বাচনের।

এদিন হাওড়ায় বিজয় মিছিলে নেতৃত্ব দেয় বালি ২নম্বর মন্ডলের ৬৪ নম্বর ওয়ার্ডের কনভেনার ইন্দ্রাশিষ দত্ত। এছাড়া ছিলেন প্রেসিডেন্ট মনোজ সিং, ভাইস প্রেসিডেন্ট সুরেন্দ্রর সিং।

এছাড়াও চেক করুন

কোচবিহারের তুফানগঞ্জে সাংবাদিক নিগ্রহের প্রতিবাদ, থানায় ডেপুটেশন সাংবাদিকদের

মনিরুল হক, কোচবিহারঃ ফের সাংবাদিক নিগ্রহ কোচবিহারের তুফানগঞ্জে। নির্বাচনের ফল প্রকাশের পর এ পর্যন্ত চারবার …

Leave a Reply

Your email address will not be published.