Breaking News
Home >> Breaking News >> কুন্তলকে একটিবার চোখে দেখার জন্য উপচে পড়লো ভিড়

কুন্তলকে একটিবার চোখে দেখার জন্য উপচে পড়লো ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: কাঞ্চনজঙ্ঘা জয় করবার স্বপ্ন দেখা ছেলেটার কফিন বন্দী দেহ ফিরল হাওড়ার কদমতলার বাড়িতে। অন্নপূর্ণা ক্লাবের সামনের রাস্তা, প্রতিবেশীদের বাড়ির ছাদে তখন উপচে পড়া ভীড়। ঘরের ছেলের মৃতদেহ ভরা কফিন বন্দী দেখে চোখের জল আটকাতে পারেনি আত্মীস্বজন।

এপ্রিল মাসের ৬তারিখ হাওড়ার কুন্তল কাঁড়ার ও সোনারপুরের বিপ্লব বৈদ্য এছাড়া রুদ্রপ্রসাদ হালদার, রমেশ রায় এবং শেখ শাহাবুদ্দিন বাংলার এই পাঁচ অভিযাত্রী বিশ্বের তৃতীয় উচ্চতম শৃঙ্গ কাঞ্চনজঙ্ঘায় রওনা দেয়। গত সপ্তাহে বুধবার ভোরে ক্যাম্প-৪ থেকে রওনা দিয়ে সর্বোচ্চ শৃঙ্গ-এর কাছে পৌঁছে অসুস্থ হয়ে পড়ে কুন্তল। তারপর থেকেই কুন্তলের মৃত্যুর খবর ঘনীভূত হয়েছে। এরপর উদ্ধার হয় ৪৬ বছর বয়সী হাওড়ার ছেলে কুন্তল কাঁড়ারের দেহ।

শনিবার মাঝরাতে দেহ আসে কলকাতা বিমানবন্দরে। সেখানে থেকে মৃতদেহ নিয়ে যাওয়া হয় পিস হাভেনে। রবিবার কুন্তলের দেহ নিয়ে যাওয়া হয় হাওড়া মাউন্টেনিয়ারিং অ্যাসোসিয়েশন ক্লাবে। ওখান থেকে কদমতলা অন্নপূর্ণা ব্যায়াম সমিতিতে। উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ রায় ও লক্ষীরতন শুক্লা। একটিবার চোখে দেখার জন্য এলাকার হাজারো মানুষ এসেছিলেন। কুন্তলের পরিবারের পাশে প্রথমদিন থেকে ছিলেন মন্ত্রী অরূপ রায়। তিনি কুন্তলের বাবাকে জানান রাজ্য সরকার সবসময় পাশে রয়েছে। এরপর দেহ নিয়ে শুরু হয় অন্তিম যাত্রা। বাঁশতলা শ্মশান ঘাটে শেষকৃত্য সম্পূর্ণ হয়।

এছাড়াও চেক করুন

কোচবিহারের তুফানগঞ্জে সাংবাদিক নিগ্রহের প্রতিবাদ, থানায় ডেপুটেশন সাংবাদিকদের

মনিরুল হক, কোচবিহারঃ ফের সাংবাদিক নিগ্রহ কোচবিহারের তুফানগঞ্জে। নির্বাচনের ফল প্রকাশের পর এ পর্যন্ত চারবার …

Leave a Reply

Your email address will not be published.