Breaking News
Home >> Breaking News >> কেশপুরের বিশ্বনাথপুর গ্রামে গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত হলেন দুই পুলিশ কর্মী

কেশপুরের বিশ্বনাথপুর গ্রামে গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত হলেন দুই পুলিশ কর্মী

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:- কেশপুরের বিশ্বনাথপুর গ্রামে গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত হলেন দুই পুলিশ কর্মী। দুই পুলিশকর্মীকে গুরুতর আহত অবস্থায় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরের এই ঘটনায় কেশপুরে নতুন করে রাজনৈতিক পরিস্থিতি উতপ্ত হয়ে উঠেছে।
এদিন বিজেপির একটি বিজয় মিছিল বার হয়। প্রায় দেড়শ বিজেপি কর্মী সমর্থক মাইক বাজিয়ে , বাজি ফাটাতে ফাটাতে উল্লাস নৃত্য করতে থাকেন। গ্রাম ঘোরেন। এনায়েতপুর গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে জোর করে ঢুকতে চায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। গোলমালের আশঙ্কায় লোকসভা ভোটের ফলাফল ঘোষণার দিন থেকেই এনায়েতপুর গ্রাম পঞ্চায়েত কর্যালয়ের উপরে পুলিশ ক্যাম্প বসানো হয়েছিল।

বিজয় মিছিলের নামে গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে ঢোকা ঠেকাতেই পুলিশের সঙ্গে গেরুয়া বাহিনীর ধস্তাধস্তি বাধে। লাঠি , বাঁশ , রড দিয়ে পুলিশ কর্মীদের মারধর করা হয়। এতে এসআই শরীফ আলী খান ও কনস্টেবল উকিল মুর্মুর গুরুতর আহত হন। তাঁদের মাথায় , বুকে , হাতে আঘাত লেগেছে। দুজনকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশকে মারধর করার পর বিশ্বনাথপুর গ্রামে তৃণমূলের একটি পার্টি অফিসে ভাঙচুর চালানো হয়। চেয়ার , টেবিল , ফ্যান ভাঙার পর উঠোনে থাকা সাব মার্সিবল পাম্প মেশিন ভেঙে দেওয়া হয়।
তৃণমূল নেতা সঞ্জয় পান জানান, পরিকল্পনা মাফিক এই হামলা চালানো হয়েছে। বিজেপি নেতা তারকনাথ জানা জানান, এঘটনায় বিজেপির কেউ জড়িত নন। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিক।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.