Breaking News
Home >> Breaking News >> ভালোবাসার দাম ফিরে পেল অনন্ত, সাতপাকে বাঁধা পড়লো ধুপগুড়ির প্রেমিক-প্রেমিকা

ভালোবাসার দাম ফিরে পেল অনন্ত, সাতপাকে বাঁধা পড়লো ধুপগুড়ির প্রেমিক-প্রেমিকা

কল্যাণ অধিকারী, স্টিং নিউজঃ বেঁকে বসা প্রেমিকাকে ফিরিয়ে আনতে তার বাড়ির সামনে প্রেমিকের দিনভর অবস্থান। সেই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বেলা গড়ালেও গররাজি প্রেমিকা ও তার পরিবার। খবর যায় পুলিশে। আলোচ্য বিষয় জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি এলাকার।

এখানেই গল্পের শেষ হতে পারতো কিন্তু নাছোড়বান্দা প্রেমিক ও মিডিয়ার দৌলতে আবর্তিত হয় জমজমাট গল্পে। খবর এতটাই ভাইরাল হয় যে ভিড়ের বহর দেখে ঘটনাস্থলে চলে আসে বাদামভাজা, চানাচুর বিক্রেতা। একটা সময় প্রেমিক অনন্ত অসুস্থ হয়ে পড়ে। আসে ডাক্তার দেওয়া হয় সেলাইন। এলাকার মানুষ প্রেমিকার বেঁকে বসাকে কটাক্ষ করতেও ছাড়েনি।

প্রেমিক-প্রেমিকার ব্রেকআপ হামেশাই খবরে আসে। জোড়া যে একদমি লাগে না তা নয় আবার বহু সম্পর্ক চিরতরে হারিয়ে যায়। ধুপগুড়ির অনন্ত বর্মণ এর সঙ্গে দীর্ঘ আট বছরের সম্পর্কে ইতি টেনেছে এলাকারি প্রেমিকা। না হার মানেনি অনন্ত। ‘আমার ভালোবাসার দাম দাও’ লেখা প্ল্যাকার্ড মুহূর্তে ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় অভিযুক্তের তালিকায় তুলে ধরা হয় প্রেমিকাকে।

বেশ কয়েকমাস রাজনৈতিক ডামাডোলের মাঝে পড়ে সাধারণ মানুষের হাসফাস অবস্থা। এমন ভরা জ্যৈষ্ঠে প্রেমোদক খবর পেয়ে নেটিজেন মিম বানাতে ছাড়েনি। সোশ্যাল মিডিয়ার পাতায় ছেয়ে যায় প্রেমিকের অবস্থান। শেষ পর্যন্ত প্রেমিকা ও তার পরিবার অনন্তর ভালোবাসাকে মান্যতা দিয়েছে। রাত শুরু হতেই বসে বিয়ের আসর। চুড়িদার পড়া প্রেমিকা লিপিকার কপালে সিঁদুরের ঝিলিক। জামা প্যান্ট পড়ে পাত্র অনন্তর চোখেমুখে জয়ের খুশি। চারহাত এক হতেই হাফ ছেড়ে বাঁচলো সোশ্যাল মিডিয়া।

তবে প্রশ্ন ঘোরাঘুরি শুরু করে দিয়েছে এবার বাকি অনন্তরা একি পথ অনুসরণ করবে না তো ? সমস্তটাই প্রশ্ন হয়ে থাকুক। আপাতত ধূপগুড়ি সারদা পল্লি এলাকায় নতুন দম্পতি কে দু’হাত তুলে আশীর্বাদ করতে ব্যস্ত। বর কনে সেজে টোটোয় চেপে বাড়ির দিকে রওনা দিয়েছে নব দম্পতি।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.