Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে বিজেপির বিজয় মিছিলে মানুষের ঢল, পা মেলালেন বিজয়ী সাংসদ নিশীথ প্রামানিক

কোচবিহারে বিজেপির বিজয় মিছিলে মানুষের ঢল, পা মেলালেন বিজয়ী সাংসদ নিশীথ প্রামানিক

মনিরুল হক, কোচবিহারঃ সপ্তদশ লোকসভা নির্বাচনে কোচবিহার লোকসভা কেন্দ্রেও জয় লাভ করে ভারতীয় জনতা পার্টি। এই জয়ের পাশাপাশি গোটা রাজ্যের ৪২ এর মধ্যে ১৮টি আসন দখল করেছে তারা। এছাড়াও কেন্দ্রে দ্বিতীয় বার জন্য ব্যাপক জন সমর্থন নিয়ে ক্ষমতায় আসে বিজেপি নেতৃত্বে এনডিএ জোট । অভাবনীয় জয়ে উল্লাসিত বিজেপি কর্মীরা সোমবার বিজয় উৎসবে মেতে উঠল কোচবিহারে।
এদিন কোচবিহারের রাসমেলা মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে বিজেপি। এই মিছিলে বহু বিজেপি কর্মী সমর্থক পা মিলিয়েছেন। বৈরাতী নৃত্য, আদিবাসী নৃত্যের মত বিভিন্ন বিভিন্ন লোকনৃত্য এই মিছিলের অন্যতম অঙ্গ ছিল। বিজেপির কোচবিহারের বিজয়ী প্রার্থী নিশীথ প্রামাণিক ছাড়াও জেলা সভাপতি মালতি রাভা সহ জেলা নেতৃত্বে প্রায় সকলেই মিছিলের অগ্রভাগে ছিলেন।
জেলা বিজেপি সভানেত্রী মালতি রাভা বলেন, “মানুষ ভোট দিয়ে আমদের আশির্বাদ করেছে। আজ বিজয় মিছিলে এত মানুষের জমায়েতে আমাদের পথ আরও সহজ হবে। আসন্ন পৌরসভা ও আগামী বিধানসভা নির্বাচনে জেলায় আমরা সর্বত্রই পদ্ম ফোঁটাতে সক্ষম হব।” জেলার এই কেন্দ্রীয় বিজয় মিছিল ছাড়াও বিধানসভা কেন্দ্র ধরে ধরে বিজয় মিছিল করা হবে বলে মালতি দেবী এদিন জানিয়েছেন।

কোচবিহার কেন্দ্রের নবনির্বাচিত সাংসদ নিশীথ প্রামানিক বলেন, “মানুষ আজ উৎসবের মেজাজে এই জয়কে উপভোগ করছে।” পাশাপাশি তাঁর অভিযোগ, পুলিশের মদতে তৃনমূল কর্মীরা বিজেপি কর্মী দের ওপর সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। তিনি নির্বাচনের আগে দেওয়া সমস্ত প্রতিশ্রুতি পূরণ করবেন বলে এদিন ফের আশ্বাস দিয়েছেন।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.