Breaking News
Home >> Breaking News >> গজলডোবায় জমি থেকে সরকারি ফলক উপড়ে ফেলা নিয়ে পুলিশ ও কৃষকদের মধ্যে হাতাহাতি, উঠল ‘জয় শ্রী রাম’ স্লোগান

গজলডোবায় জমি থেকে সরকারি ফলক উপড়ে ফেলা নিয়ে পুলিশ ও কৃষকদের মধ্যে হাতাহাতি, উঠল ‘জয় শ্রী রাম’ স্লোগান

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ ২০১৯ লোকসভা নির্বাচনের ফলাফলের পর থেকে রাজ্যর বিভিন্ন এলাকায় রাজনৈতিক অশান্তির আঁচ লেগেই রয়েছে। এবং এই বার আঁচের থেকে বাদ গেল না মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প ভোরের আলো। মঙ্গলবার গজলডোবায় মিলনপল্লি এলাকায় সরকারি ফলক উপড়ে ফেলাকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত হয়ে উঠল গোটা এলাকা।

তবে পুলিশ গিয়ে বাধা দিলে। এরপরেই বাধে পুলিশ ও কৃষকদের মধ্যে হাতাহাতি। তবে কৃষকদের অভিযোগ তাদের বিকল্প রুজি নিয়ে কোনও আলোচনার আগেই এদিন সরকারি কর্মীরা পুলিশ নিয়ে গিয়ে ওই এলাকার দখল নেওয়ার চেষ্টা করছে।এরপর ঘটনাস্থলে পুলিশ পৌছাতেই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠে। প্রথমে পুলিসের সঙ্গে বাধে বচসা। এবং শুরু হয় ধস্তাধস্তি। যদিও বিক্ষোভের মধ্যে থেকেই উঠতে থাকে ‘জয় শ্রী রাম’ স্লোগান। এবং সাইনবোর্ড ভেঙে বিক্ষোভ দেখান কৃষকরা।

তবে এখনও পর্যন্ত ওই এলাকা ধমধমে। কৃষকদের একটাই দাবী যে জীবন দিতে হলে জীবন দিতে রাজি কিন্তু কিছুতেই জমি ছাড়বো না। যদিও রাজনৈতিক মহল মনে করছেন যে কৃষকদের মদত দিচ্ছে বিজেপির কিষান মোর্চা নেতা কর্মীরা।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.