Breaking News
Home >> Breaking News >> দলের বিরুদ্ধে ক্ষোভ ঝরিয়ে বিজেপিতে গেলেন আমতার শান্তনু, পাত্তাই দিল না তৃণমূল

দলের বিরুদ্ধে ক্ষোভ ঝরিয়ে বিজেপিতে গেলেন আমতার শান্তনু, পাত্তাই দিল না তৃণমূল

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: দলের সঙ্গে সখ্যতা আগেই তলানিতে পৌঁছেছিল। বিভিন্ন সময় দলত্যাগ করছেন বলেও খবর ছড়ায়। তবে তিনি ছিলেন অবিচল। তবুও দল বদলের একটা গুঞ্জন তাঁকে ঘিরে ছিল। বাস্তবে তা-ই হল। লোকসভা ভোটের ফলাফল প্রকাশের চোদ্দো দিনের মাথায় তৃণমূল ছেড়ে বিজেপি-তে গেলেন আমতা-১ নং পঞ্চায়েত সমিতির প্রাক্তন পূর্ত কর্মাধ্যক্ষ শান্তনু ঘোষ।

বুধবার উলুবেড়িয়া বিজেপি-র দফতরে শান্তনুকে দলে স্বাগত জানানো হয়। পরে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন শান্তনু ঘোষ (বুবুন)। তিনি জানান, তৃণমূল এখন পরিবার কেন্দ্রীক দল। এই দলে কোন সম্মান নেই। দল যখন ক্ষমতায় আসে গণতন্ত্র ফেরানোর লড়াই করে আসে। আর এখন গণতন্ত্র নিজেরাই হত্যা করছে।মোদীজির প্রকল্প নিজের নামকরণ করে এখানে চালাচ্ছেন। এবং অনেক প্রকল্প আটকেও দিচ্ছেন। মানুষের পাশে থাকবো মানুষের উপকার করবো বলেই বিজেপি তে এসেছি।

তৃণমূল সূত্রে খবর, শান্তনু কোনভাবেই তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন না। তিন বছর আগেই পূর্ত কর্মাধ্যক্ষ পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। দলের সঙ্গে সম্পর্ক ছিল না। পঞ্চায়েত নির্বাচন এবং লোকসভা নির্বাচনেও কিছু কাজ করেনি। তৃণমূলের কিছু ক্ষতি হবে না। এখন ঢেউ দেখে অন্য দলে গেছে। ওর যদি যাবার ছিল তাহলে লোকসভা নির্বাচনের আগে কেন গেল না বলেও প্রশ্ন করা হচ্ছে।

এ দিন শান্তনুর সঙ্গে বিজেপিতে যোগদান করে আরও দু’শ জন তৃণমূল কর্মী সমর্থক। এর ফলে আমতায় বিজেপি’র অনেকটা প্রভাব বাড়লো বলেই সূত্রের খবর। শান্তনু আরও জানান, আগামী দু’মাসে আরও বড় চমক আসছে। উলুবেড়িয়া উত্তর বিধানসভা থেকে আরও অনেকে বিজেপি তে নাম লেখাতে চলেছে। তাদের নাম প্রকাশ না করে সমস্তটা জল্পনাতেই রাখলেন।

উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস বিধায়ক নির্মল মাঝির সঙ্গে শান্তনুর বনিবনা ছিল না! যে কারণে গেরুয়া শিবিরে নাম লিখিয়ে স্বাস্থ্য ব্যাবস্থা অবনতির পথে বলে মুখ খোলেন শান্তনু এমনটাই মত প্রকাশ করেন অনেকে। শান্তনু এ দিন আরও বলেন, ‘উন্নয়ন করেছেন তা দেখোনদারি করেছেন, মানুষের কাছে কিন্তু উন্নয়ন পৌঁছায়নি। নেতাদের ঘরেই সেই উন্নয়ন আটকে গেছে’।

শান্তনু ঘোষের হাতে বিজেপির পতাকা তুলে দেন হাওড়া গ্রামীণের বিজেপি সভাপতি অনুপম মল্লিক। শান্তনুর যোগদান ব্যাপারে তিনি বলেন, বিভিন্ন দল থেকে বিজেপি তে নাম লেখানোর কথা বলছেন। দল আরও শক্তিশালী হবে। শান্তনুকে কি দায়িত্ব দেওয়া হবে এ বিষয় মন্তব্য করেননি।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.