Breaking News
Home >> Breaking News >> গরীব বস্ত্র ব্যবসায়ীর হারিয়ে যাওয়া কাপড়ের বস্তা ফিরিয়ে দিয়ে সততার নজির গড়লেন আরএক গরীব মৎস্য ব্যবসায়ী

গরীব বস্ত্র ব্যবসায়ীর হারিয়ে যাওয়া কাপড়ের বস্তা ফিরিয়ে দিয়ে সততার নজির গড়লেন আরএক গরীব মৎস্য ব্যবসায়ী

শিবশংকর চ্যাটার্জ্জী, স্টিং নিউজ, দক্ষিন দিনাজপুর: এক গরীব বস্ত্র ব্যবসায়ীর হারিয়ে যাওয়া কাপড়ের বস্তা ফিরিয়ে দিয়ে সততার নজির করল এক গরীব মৎস্য ব্যবসায়ী। সংবাদমাধ্যমের মধ্যস্থতায় এদিন প্রায় হাজার দশেক টাকার ব্যবসার সামগ্রী ফিরে পেলেন বস্ত্র ব্যবসায়ী নিমাই চন্দ্র মালি।
বালুরঘাট থানার খান পুরের বাসিন্দা নিমাই চন্দ্র মালি পেশায় ছোট অস্ত্র ব্যবসায়ী। তিনি স্থানীয় হাটে হাটে এবং বিভিন্ন মেলায় ব্যবসায়িক সামগ্রী দিয়ে ব্যবসা করেন। গত রবিবার হিলির একটি মেলা থেকে ভুটভুটি তে সামগ্রী দিয়ে ফেরার সময় তার ব্যবসায়িক সামগ্রীর একটি বস্তা রাস্তায় পড়ে যায়।

বালুরঘাট থানার দৌল্লা এলাকায় ওই কাপড়ের বস্তা রাস্তায় কুড়িয়ে পান মৎস্য ব্যবসায়ী প্রবীর বর্মন। একই সময়ে ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন স্থানীয় দিলীপ রায় নামে জনৈক একজন। দুজনে মিলে অনেক খোঁজাখুঁজির পরও আসল মালিক কে খুঁজে পাননি। এদিকে ব্যবসার সামগ্রী হারিয়ে অথৈ জলে পড়ে যান নিমাইবাবু। তিনি তার সমগ্র ফিরে পেতে মাইকের মাধ্যমে প্রচার করেন। ওই প্রচার শুনে প্রবীর বর্মন এবং দিলীপ রায় আসল মালিক কে তার হারানো সামগ্রী ফিরিয়ে দিতে সংবাদমাধ্যমের দ্বারস্থ হন।

এদিন দক্ষিণ দিনাজপুর প্রেসক্লাবে সংবাদমাধ্যমের মধ্যস্থতায় হারানো সামগ্রী নিমাই বাবুর হাতে তুলে দেন ওই দুইজন। হারানো সামগ্রী ফিরে পেয়ে খুশি গরিব বস্ত্র ব্যবসায়ী নিমাই চন্দ্র মালি।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.