Breaking News
Home >> Breaking News >> দার্জিলিং-এর ১৭ জন মোর্চা কাউন্সিলর যোগ দিল বিজেপিতে

দার্জিলিং-এর ১৭ জন মোর্চা কাউন্সিলর যোগ দিল বিজেপিতে

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শনিবার দার্জিলিংএর ১৭ জন মোর্চা কাউন্সিলর যোগ দিল বিজেপিতে। যার ফলে সংখ্যাগরিষ্ঠতা পেল বিজেপি। এদিধ দিল্লিতে মুকুর রায় ও কৈলাস বিজয়বর্গীএর হাত ধরে যোগ দেন ১৭ জন কাউলন্সির।

এছাড়া এদিন যোগদান পর্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তা। যদিও এদিকে বদলের লক্ষ্যে তৃণমূল ছেড়ে বিজেপি শিবিরে যোগ দেওয়ার যেন হিরিক পরে গিয়েছে সব জায়গায়। তবে
রাজ্যে ফের এক পুরসভা বিজেপির দখলে আসায় স্বাভাবিকভাবেই খুশি বিজেপি শিবিরে। এবং সব শেষে বিজেপি নেতা মুকুল রায় বলেন যে কয়েকদিনের মধ্যেই দার্জিলিঙে কৈলাস বিজয়বর্গীএর নেতৃত্বে বড় পদর্শন করবো। এবং সেখান থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বার্তা দিতে চাই যে আগামীতে আপনাদের দল বিরোধী দল হিসেবে স্টাটাস থাকবে না।

অপরদিকে এই বিষয়ে পর্যটনমন্ত্রী গৌতম দেব বলেন যে আমরা জানি বিজেপি জেরার পর কিভাবে ওদের দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে। তবে যারা বিজেপিতে যোগ দিয়েছে তারা আমাদের দলের কেউ নয়। তারা বিনয়দের দলে ছিল। তবে যত বড়ই রাষ্ট্রীয় শক্তিই হোকনা কেন তাদেদ বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। এবং এর পাশাপাশি তিনি আরও বলেন গণতন্ত্রে মানুষ যা রায় দিয়েছে তা মাতেই হবে। পাহাড়ে বিজেপি শক্তিশালী নয়।

যদিও বিজেপি তিন বাড়ই বিজেপি পাহাড়ের আঞ্চলিক দলের সহযোগিতায় জিতেছে। এবং বিজেপি জিতে তারা মানি পওয়ার,মাশাল পাওয়ার দেখাচ্ছে। যদিও এর বিরুদ্ধে মানুষ প্রতিবাদ করবে।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.