Breaking News
Home >> Breaking News >> রাস্তার কাজ নিয়ে বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত জামালদহ, আহত ৫

রাস্তার কাজ নিয়ে বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত জামালদহ, আহত ৫

নিজস্ব প্রতিনিধি, কোচবিহারঃ রাস্তার কাজ নিয়ে বিজেপি-তৃনমুল সংঘর্ষে উতপ্ত মেখলিগঞ্জ। ওই ঘটনায় আহত হয় ৫ জন। ঘটনাটি ঘটেছে মেখলিগঞ্জের জামালদহের খারিজা গোপালপুরে এলাকায়। ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয়।
তৃণমূলের অভিযোগ, লোকসভা ভোটের ফল প্রকাশের পর থেকেই মেখলিগঞ্জের খারিজা গোপালপুরের রাস্তা তৈরির বরাত নিয়ে তৃণমূল-বিজেপির মধ্যে মত বিরোধ তৈরি হয়। বেশ কয়েকবার বিক্ষিপ্ত কিছু সংঘর্ষের ঘটনাও ঘটে। কিন্তু আজ গ্রামের রাস্তার কাজ চলছিল। সেই সময় বিজেপির কর্মীরা তির-ধনুক নিয়ে হামলা চালায়। ওই ঘটনায় জখম হয় ৫ তৃণমূল কর্মী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলছে ওই তৃণমূল কর্মীদের।

এরপর স্থানীয় পঞ্চায়েত সদস্যের বাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় বিজেপি কর্মীরা বলে অভিযোগ। পরে দমকল এসে ঘটনাস্থলে আগুন নেভায়। পরে পুলিশ এসে এলাকার পরিবেশ শান্ত করার চেষ্টা করে। ওই ঘটনায় এলাকা উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ।
যদিও বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব বলেন, ওই ঘটনার সাথে বিজেপির কোন কর্মী যুক্ত নেই। তৃণমূলের নিজেদের গোষ্ঠী কোন্দলের জেরে ওই ঘটনা ঘটে। এলাকায় বিজেপির নামে একটা বদনাম দেওয়ার চেষ্টা করে হারানো জমি ফিরে পাওয়ার চেষ্টা করছে তৃণমূল।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির বিধাননগরে মারতি ভ্যান ও ট্রাকের সংঘর্ষ,আহত তিন

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ মঙ্গলবার শিলিগুড়ির মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের মাদাতি এবাকায় মারতি ভ্যান …

Leave a Reply

Your email address will not be published.