Breaking News
Home >> Breaking News >> নদিয়ার পলাশীপাড়ায় শিক্ষক দিবস পালিত হল

নদিয়ার পলাশীপাড়ায় শিক্ষক দিবস পালিত হল

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট নদিয়া: পলাশীপাড়া সতীশ সর্দার স্মৃতি শিশু শ্রমিক বিদ‍্যলয়ের শিক্ষক দিবস পালিত হল। এই উপলক্ষে এখানে বসে আঁকো আবৃতি ও সঙ্গীতানুষ্ঠানে ছাত্র ছাত্রীদের অংশগ্রহণের মধ্য দিয়ে সর্বাত্বক হয়ে ওঠে এই অনুষ্ঠান। সর্বপল্লী রাধাকৃষ্ণানের জীবনী নিয়ে আলোচনা করা হয়।

পলশুন্ডা উচ্চ বিদ্যালয়ে সাড়ম্বরে পালিত হল শিক্ষক দিবস। আজ এই উপলক্ষে স্কুল প্রাঙ্গণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আবৃতি, নাচ,গান প্রভৃতি অনুষ্ঠিত হয়।এখানে সর্বপল্লী রাধাকৃষ্ণানের জীবনের নানা দিক তুলে ধরে গুণীজনেরা আলোচনা করেন। এই মনোজ্ঞ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক দেবব্রত কর, পলাশীপাড়া থানার ওসি সুজয় মণ্ডল ও স্কুলের শিক্ষক শিক্ষিকা সহ এলাকার গুণীজনেরা ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন গাজলুর রহমান সাহেব। স্কুলের ছাত্র আশফাক সেখ জানায়, এরার স্কুল থেকে এই অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছিল দ্বাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের। সেই মতো আমরা সবাই মিলে শিক্ষক শিক্ষিকাদের সহযোগিতায় অনুষ্ঠানটি সর্বাঙ্গীণ করে তুলতে সামর্থ্য হয়। অপরদিকে পলশুন্ডার বরেয়া নতুন পাড়া উচ্চ বিদ্যালযয়ে় শিক্ষক দিবস পালিত হল।

এখানে এই উপলক্ষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়‌। নাচ,গান,নাটক ও কবিতা পাঠ প্রভৃতি বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষক দিবস উদযাপিত হল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজিব কুমার দাস ও স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা সহ স্কুলের ছাত্র ছাত্রী ও এলাকার শিক্ষনুরাগি মানুষজন।

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.